পায়েলের জীবনে বড় খবর, নিজেই শেয়ার করলেন অভিনেত্রী

ছেলে অর্থাৎ মেরাখের জন্মের পর সন্তান এবং সংসার ছিল পায়েলের প্রায়োরিটি। ধীরে ধীরে কাজ শুরু করছেন তিনি। 'দেশের মাটি' ধারাবাহিকে অভিনয় করছেন। এবার কেরিয়ারে যুক্ত হল 'সাইকো'র মতো ছবি।

পায়েলের জীবনে বড় খবর, নিজেই শেয়ার করলেন অভিনেত্রী
পায়েল দে। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2021 | 7:53 PM

‘সাইকো’। চিত্রনাট্যের প্রথম পাতায় ঠিক এটাই লেখা। কারণ ছবির নাম এটাই। অভিনেত্রী (Actress) পায়েল দে-র (Payel De) ফেসবুক পেজে রয়েছে সেই চিত্রনাট্যের ছবি। হঠাৎ এই ছবি কেন শেয়ার করলেন অভিনেত্রী?

আসলে পায়েলের জীবনে আজকের দিনটা স্পেশ্যাল। শ্রীকান্ত মোহতা এবং মহেন্দ্র সোনির প্রযোজনায় এই নতুন ছবি পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত। সেই ছবিতেই অভিনয় করবেন পায়েল। নিঃসন্দেহে পায়েলের কেরিয়ারের জন্য এটা বড় সুযোগ।

A new journey for me ….a big day for me …. A big platform for me …. Thank you Mahendra Soni team svf and Birsa Dasgupta for making me a part of it ….

Posted by Payel De on Monday, February 15, 2021

পায়েলের কথায়, “আমার নতুন জার্নি। সত্যিই আজকের দিনটা আমার কাছে স্পেশ্যাল। বড় প্ল্যাটফর্মে কাজ করার সুযোগ পেলাম। এই জার্নির অংশ করে নেওয়ার জন্য মহেন্দ্র সোনি এবং বিরসা দাশগুপ্তকে অনেক ধন্যবাদ।”

ছেলে অর্থাৎ মেরাখের জন্মের পর সন্তান এবং সংসার ছিল পায়েলের প্রায়োরিটি। ধীরে ধীরে কাজ শুরু করছেন তিনি। ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনয় করছেন। এ বার কেরিয়ারে যুক্ত হল ‘সাইকো’র মতো ছবি। চিত্রনাট্য পড়ে মুগ্ধ অভিনেত্রী। পাশাপাশি এত ট্যালেন্টেড টিমের সঙ্গে কাজ করতে পারবেন ভেবেই আলাদা উত্তেজনা হচ্ছে তাঁর।

আরও পড়ুন, ঘরোয়া অনুষ্ঠানে রেজিস্ট্রি, বিয়ে করলেন সায়ন্তনী-ইন্দ্রনীল