Shruti Das: ‘… ক্ষমা করিস সব ভুলের জন্য’, বিশেষ দিনে মা’কে লিখলেন শ্রুতি

মা শ্রুতির বেস্টফ্রেন্ড। এ কথা আগেও বহুবার বলেছেন তিনি। বাবার থেকে মা কড়া, অথচ মা'কে ছাড়া চলে না একদণ্ডও।

Shruti Das: '... ক্ষমা করিস সব ভুলের জন্য', বিশেষ দিনে মা'কে লিখলেন শ্রুতি
মা ও প্রেমিকের সঙ্গে শ্রুতি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 7:58 PM

শ্রুতি দাসের জীবনে আজ অর্থাৎ সোমবার অন্যান্য দিনের থেকে খানিক স্পেশ্যাল। আজ তাঁর মায়ের জন্মদিন। ফেসবুক জুড়ে ছড়িয়ে পড়েছে আদরের পোস্ট। একই সঙ্গে মেয়ে শ্রুতি চেয়ে নিয়েছেন ক্ষমা। কেন? জেনে নিন…

মা শ্রুতির বেস্টফ্রেন্ড। এ কথা আগেও বহুবার বলেছেন তিনি। বাবার থেকে মা কড়া, অথচ মা’কে ছাড়া চলে না একদণ্ডও। জন্মদিনে মা’কে তাই শ্রুতির ‘প্রশ্রয়ের ডাক’ তুই…তিনি লিখছেন, “তোর এই হাসির জন্য সব করতেও পারি সব ছাড়তেও পারি… (অন্যায় আবদার করবিনা)কারণ আমার মতো তোকে কেউ ভালবাসতে পারবে না…।” এর পরেই শ্রুতি লিখছেন মা’র জন্মদিনে বিশেষ কিছুই আয়োজন তিনি করতে পারেননি, কারণ হয়তো ব্যস্ততা। তিনি যোগ করেছেন, “কিছুই করতে পারলাম না আজ সেভাবে,সব তোলা থাক। ক্ষমা করিস সব ভুলের জন্য …”।

শ্রুতির কাজ থেকে প্রেম… মা জানেন জীবনের সমস্ত খুঁটিনাটি। প্রথম দিকে পরিচালক প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে তাঁর সম্পর্কের কথা মেনে নিতে মায়ের বেশ কিছু অসুবিধেই হয়েছিল। যদিও সে সব এখন অতীত। হবু শাশুড়ির চোখে স্বর্ণেন্দু এখন সেরা জামাই। একসঙ্গে ডিনার থেকে ফ্যামিলি আউটিং হাজির থাকেন মেয়ের পাশেই। তাই বিশেষ দিনে কেক কাটা ছাড়া বাকি আয়োজনের আক্ষেপ যে শ্রুতি খুব শীঘ্রই পূরণ করবেন, সে ধারণা করা যেতেই পারে।

প্রসঙ্গত, এই মাসেই শেষ হচ্ছে স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক দেশের মাটি। কম টিআরপি’ই এর কারণই কিনা সে বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষ নীরব। কিন্তু সেটের কর্মীরা সত্যকে মেনে নিয়েছেন। বলা ভাল নিতে হয়েছে। তবে মন খারাপ ছড়িয়ে রয়েছে গোটা সেট জুড়ে। ধারাবাহিকের অন্যতম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শ্রুতি। এ প্রসঙ্গে, টিভিনাইন বাংলার তরফে দিন কয়েক আগে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “কেন শেষ হচ্ছে তা তো জানি না, কিন্তু সিদ্ধান্ত মেনে নিতেই হয়। মন খারাপ সকলেরই। এক একটা দৃশ্য শেষ হচ্ছে আর সেট জুড়ে কান্নাকাটি শুরু হয়ে যাচ্ছে।”

আরও পড়ুনSooryavanshi: অক্ষয়-রণবীরের যুগলবন্দি, নেটপাড়ায় ভাইরাল ভিডিয়ো