কাটোয়ার শ্রুতিকে কাটোয়ার বাসিন্দারই কুৎসিত আক্রমণ, অভিযোগ দায়ের অভিনেত্রীর

টিভিনাইন বাংলার তরফে শ্রুতির সঙ্গে যোগাযোগ করে হলে তিনি বলেন, "এটা আজকের ব্যাপার নয়। হয়ে আসছে। আমি অবাক হয়ে যাচ্ছি আমার নিজের জায়গা কাটোয়ার মানুষ হয়েও ইনি এভাবে আমাকে বলতে পারেন কীভাবে। আমি গোটা ব্যাপারটা সাইবার সেলে জানিয়েছি। আশা রাখছি খুব শীঘ্রই উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।"

কাটোয়ার শ্রুতিকে কাটোয়ার বাসিন্দারই কুৎসিত আক্রমণ, অভিযোগ দায়ের অভিনেত্রীর
দেশের মাটি ধারাবাহিকে শ্রুতি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2021 | 3:21 PM

কাটোয়া টু কলকাতা– জার্নি সহজ নয়। শ্রুতি দাস পেরেছেন। কিন্তু সাফল্যর সঙ্গী হয়েছে ট্রোল। কখনও গায়ের রঙ আবার কখনও বা তাঁর চরিত্র নিয়ে চলেছে একের পর এক ব্যক্তিগত কুৎসিত আক্রমণ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন শ্রুতি, আবেদন করেছেন এ সব কুৎসিত আক্রমণ না করতে, কখনও খানিক শক্ত ভাষাতেই সাবধান করেছেন ট্রোলারদের। তবে এ বার আইনি পথে হাঁটলেন অভিনেত্রী।

সম্প্রতি দেশের মাটি ধারাবাহিকে শ্রুতিকে বাদ দেওয়ার দাবি তুলে জনৈক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লেখেন, “ফালতু একটা মেয়ে। ওকে আমাদের খুব সামনে থেকে দেখা।” ওই ব্যক্তি শ্রুতির উদ্দেশ্যে কমেন্ট বক্সে গালাগালিও দেন। এর পরেই গোটা ঘটনার স্ক্রিনশট তুলে প্রথমে কলকাতা পুলিশ এবং পরে কলকাতা পুলিশের সাইবার সেল বিভাগে মেইল মারফৎ অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। ই-মেইলে শ্রুতি লেখেন, “ফেসবুক এবং ইনস্টাগ্রামে আমার দুই ভেরিফায়েড প্রোফাইল রয়েছে। সুপর্ণা বোস সরকার নামক ওই মহিলা আমার হোমটাউন কাটোয়ারই বাসিন্দা। স্টার জলসার পেজে তিনি আমাকে উদ্দেশ্যে করে এমন সব মন্তব্য করেছেন যার বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নিতে চাই”।


টিভিনাইন বাংলার তরফে শ্রুতির সঙ্গে যোগাযোগ করে হলে তিনি বলেন, “এটা আজকের ব্যাপার নয়। হয়ে আসছে। আমি অবাক হয়ে যাচ্ছি আমার নিজের জায়গা কাটোয়ার মানুষ হয়েও ইনি এভাবে আমাকে বলতে পারেন কীভাবে। আমি গোটা ব্যাপারটা সাইবার সেলে জানিয়েছি। আশা রাখছি খুব শীঘ্রই উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।”

তবে শুধু ওই ব্যক্তিই নন। কখনও ‘ব্ল্যাকবোর্ড’ আবার কখনও বা ‘স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে সম্পর্কের জেরে কাজ পেয়েছেন’– এই কথাও শুনতে হয়েছে তাঁকে। ট্রোল, বিতর্ককে সঙ্গী করেই শ্রুতি যদিও তাঁর লক্ষ্যে অবিচল। তাঁর সাফ কথা, “নায়িকা হতে নয়, আমি এসেছি অভিনেত্রী হতে।”

আরও পড়ুন-Doctors’ Day: ঝুঁকি সত্ত্বেও ঐন্দ্রিলাকে আগলেছেন ওঁরা, কলকাতার দুই ডাক্তারকে কুর্নিশ সব্যসাচীর