Shweta Tiwari: হঠাৎই অসুস্থ শ্বেতা, ভর্তি করা হল হাসপাতালে

Shweta Tiwari: কিছুদিন আগেই ‘খতড়ো কা খিলাড়ি ১১’-এর শুটিংয়ে দক্ষিণ আফ্রিকায় ছিলেন স্বেতা। অর্জুন বিজলানি, দিব্যাঙ্কা ত্রিপাঠি, বিশাল আদিত্য সিং, বরুণ সুদ তাঁর সঙ্গে ওই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন।

Shweta Tiwari: হঠাৎই অসুস্থ শ্বেতা, ভর্তি করা হল হাসপাতালে
শ্বেতা তিওয়ারি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2021 | 9:54 PM

হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। অসুস্থতা এতটাই যে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে বলে খবর। জানা গিয়েছে দুর্বলতা এবং নিম্ন রক্তচাপজনিত সমস্যায় অসুস্থ হয়ে পড়েন শ্বেতা।

শ্বেতার টিমের পক্ষ থেকে জানানো হয়েছে, গত কয়েকদিন ধরে প্রচুর ট্রাভেল করেছেন শ্বেতা। পর্যাপ্ত বিশ্রাম তিনি পাননি। পাশাপাশি আবহাওয়ার পরিবর্তন হচ্ছে। সব মিলিয়ে অসুস্থ হয়ে পড়েছেন। তবে আগের থেকে নাকি এখন অনেকটা ভাল আছেন শ্বেতা। দ্রুত বাড়ি ফিরতে পারবেন বলে আশা করছেন তাঁর টিমের সদস্যরা।

কিছুদিন আগেই ‘খতড়ো কা খিলাড়ি ১১’-এর শুটিংয়ে দক্ষিণ আফ্রিকায় ছিলেন স্বেতা। অর্জুন বিজলানি, দিব্যাঙ্কা ত্রিপাঠি, বিশাল আদিত্য সিং, বরুণ সুদ তাঁর সঙ্গে ওই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেও একের পর এক শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন শ্বেতা। সে কারণেই তাঁর এই দুর্বলতাজনিত অসুস্থতা বলে জানা গিয়েছে।

দিন কয়েক আগে চর্চায় ছিল শ্বেতার ব্যক্তি জীবন। দাম্পত্য সমস্যা নিয়ে সরব হন তিনি। শ্বেতা কিছুদিন আগে একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তিনি তাঁর প্রাক্তন স্বামী অভিনব কোহলির বিরুদ্ধে আগেই গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন। ওই ভিডিয়োতে তারই প্রমাণ রয়েছে বলে দাবি করেন শ্বেতা। সেই ভিডিয়োর কারণেই বিষয়টি জাতীয় মহিলা কমিশনের নজরে আসে। জাতীয় মহিলা কমিশনের তরফে মুম্বই পুলিশকে একটি চিঠি দিয়ে বিষয়টিতে হস্তক্ষেপ করার আবেদন জানানো হয়। কমিশনের তরফে টুইট করা হয়, রিপোর্ট হওয়া এই ঘটনাটি কমিশনের নজরে এসেছে। তাদের তরফে বিবেচনা করে দেখা হবে। জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা এ বিষয়ে মহারাষ্ট্রের ডিজিপিকে চিঠি দেন। পারিবারিক অশান্তির চাপে শ্বেতা অসুস্থ হয়ে পড়লেন কি না, উঠছে সে প্রশ্নও।

আরও পড়ুন, Devlina Kumar: ‘ঢাকেতে পরেছে কাঠি, পুজো হবে ফাটাফাটি’, মহালয়ায় আসছেন দেবলীনা