‘ইচ্ছেনদী’র ছ’বছর, সোশ্যাল পোস্টে নস্ট্যালজিক শোলাঙ্কি

বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি রায়ের জুটি টেলিভিশনে রীতিমতো জনপ্রিয়। পারিবারিক গল্প লিখেছিলেন চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়।

  • Publish Date - 9:11 pm, Tue, 15 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
‘ইচ্ছেনদী’র ছ’বছর, সোশ্যাল পোস্টে নস্ট্যালজিক শোলাঙ্কি
শোলাঙ্কি এবং বিক্রম।


মেঘলা এবং অনুরাগ। এক সময় বাঙালির অন্দরমহল মাতিয়ে রাখত এই দুটি নাম। বলা ভাল, এই দুটি চরিত্র। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেনদী’। সেই ধারাবাহিক ছয় বছর পূর্ণ করল। সোশ্যাল পোস্টে আবেগে ভাসলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

‘ইচ্ছেনদী’ ধারাবাহিকের পোস্টারের একটি ছবি শেয়ার করে শোলাঙ্কি লিখেছেন, ‘ইচ্ছেনদী‘র ছ’বছর। আমার মনের খুব কাছের শো। ভালবাসার জন্য, সমর্থন করার জন্য অনেক ধন্যবাদ। এতগুলো বছর ধরে আপনারা ভালবেসেছেন…।’

বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি রায়ের জুটি টেলিভিশনে রীতিমতো জনপ্রিয়। পারিবারিক গল্প লিখেছিলেন চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। দুই বোনের গল্প। আসলে গল্পের সঙ্গে বহু দর্শক নিজের জীবনের মিল খুঁজে পেতেন। সে কারণেই দীর্ঘদিন চলেছিল এই ধারাবাহিক। শ্রীতমা ভট্টাচার্যও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন।

২০১৫-এ শুরু হয়েছিল এই ধারাবাহিক। বন্ধ হয়ে যায় ২০১৭-এ। বিক্রম, শোলাঙ্কির অনস্ক্রিন রোম্যান্সের বাইরে তাঁদের অফস্ক্রিন সম্পর্ক নিয়েও আলোচনা হত বিভিন্ন মহলে। যদিও তাঁরা নিজেদের ভাল বন্ধু বলে দাবি করেন। ফের এই জুটিকে একসঙ্গে অনস্ক্রিন দেখতে আগ্রহী দর্শক।

আরও পড়ুন, সুশান্তের মৃত্যুবার্ষিকীর পরের দিনই বর্তমান প্রেমিকের প্রশংসায় অঙ্কিতা

Click on your DTH Provider to Add TV9 Bangla