‘কিছুতেই ভাঙতে পারবে না…’, তন্বীর থেকে দূরত্বের মাঝেই খোঁচা সৌমিতৃষার?

এই বছরটা বেশ ভালই যাচ্ছিল অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর। কিন্তু বছরের শেষেই তাল কাটল তাঁর। হঠাৎ করেই তাঁকে নিয়ে সহ অভিনেত্রী তন্বী লাহা রায়ের এক পোস্ট আর তা নিয়েই এখন বাজার গরম। চলছে আলোচনা, চলছে সমালোচনাও। অনেকেরই দাবি, এত সাফল্যে নাকি মাথা ঘুরে গিয়েছে তাঁর।

'কিছুতেই ভাঙতে পারবে না...', তন্বীর থেকে দূরত্বের মাঝেই খোঁচা সৌমিতৃষার?
সৌমিতৃষা কুন্ডু।
Follow Us:
| Updated on: Dec 28, 2023 | 8:47 PM

এই বছরটা বেশ ভালই যাচ্ছিল অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর। কিন্তু বছরের শেষেই তাল কাটল তাঁর। হঠাৎ করেই তাঁকে নিয়ে সহ অভিনেত্রী তন্বী লাহা রায়ের এক পোস্ট আর তা নিয়েই এখন বাজার গরম। চলছে আলোচনা, চলছে সমালোচনাও। অনেকেরই দাবি, এত সাফল্যে নাকি মাথা ঘুরে গিয়েছে তাঁর। প্রথম ছবিতেই প্রথম সারির হিরোর সঙ্গে কাজ করার ফলে নাকি ‘ধরাকে সরা’ ভাবছেন তিনি! এই সবের মধ্যেই নিজের ছবির প্রচারেই ব্যস্ত সৌমির এক পোস্ট দেখে চমকে উঠলেন নেটিজেন। তাঁদের একাংশের মতে ওই পোস্টের মাধ্যমেই না বলেই অনেক কিছু বলে দিয়েছেন তিনি।

এক ভিডিয়ো শেয়ার করে তিনি লিখেছেন, “তুমি তাঁকে কিছুতেই ভাবতে পারবে না যে মহাদেবের কাছ থেকে শক্তি সঞ্চয় করে থাকে।” সৌমিতৃষা ঠাকুর ভক্ত। এর আগে যখন ‘মিঠাই’ ধারাবাহিক করতেন তখন তাঁর মেকআপ রুমে সাজানো ছিল ছোট্ট ঠাকুরের আসন। তাই এই সময়েও তাঁর আশ্রয় সেই ঠাকুরই। অভিনেত্রী জানিয়ে দিয়েছেন, তাঁকে ভাঙা যাবে না কিছুতেই, যাই ঘটে যাক না কেন।”

ঘটেছেটা কী? কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন তন্বী। তিনি লেখেন, “প্রিয় অভিনেতা/অভিনেত্রী যখন প্রয়োজন ছিল তখন ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া, পোস্টে আনকোলাব করে দেওয়া। আরও অনেক দূর পৌঁছন। জানি নিজের প্রোফাইল নিজের ইচ্ছে… তাহলে কেন এত বছর ফলো করে রেখেছিলেন?” তন্বী আরও লেখেন, “যার গায়ে লাগবে তার জন্যেই এই পোস্টটা। তাও চাইব আরও ভাল হোক। ভগবান মঙ্গল করুক।” তন্বী সৌমিতৃষার নাম নেননি।” তবে তিনি কার কথা উল্লেখ করছেন, তা বুঝতে পেরেছিলেন সকলেই। এ ব্যাপারে সৌমিতৃষা কী বলবেন তা জানতে টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল তাঁর সঙ্গেও। যদিও তিনি এই ব্যাপারে মন্তব্য থেকে নিজেকে বিরত রাখেন।