Sourav Vs Rachana: এগিয়ে কে, দাদা না দিদি? টেলিপাড়ায় জোর টক্করে সৌরভ-রচনা, জানুন রেজাল্ট

Sourav Vs Rachana: দূর দূর থেকে প্রতিযোগীরা আসেন এই শোয়ে কেবল রচনা বন্দ্যোপাধ্যায়ের জন্যই। রচনা বন্দ্যোপাধ্যায় নিজেই জানিয়েছিলেন, তাঁকে রচনা বন্দ্যোপাধ্যায় থেকে ব্র্যান্ড রচনা বন্দ্যোপাধ্যায় বানিয়েছে দিদি নম্বর ওয়ার প্ল্যাটফর্ম। তবে এই শো দুই ভাগে হয়। এক সোম থেকে শনি বিকেলে আর রবিবার রাতে।

Sourav Vs Rachana: এগিয়ে কে, দাদা না দিদি? টেলিপাড়ায় জোর টক্করে সৌরভ-রচনা, জানুন রেজাল্ট
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2023 | 5:53 PM

সঞ্চালক হিসেবে নিজেকে প্রথম দিনই প্রমাণ করেছেন ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়। দাদাগিরি রিয়্যালিটি শো শুরু হতেই নিজেকে প্রমাণ করেছিলেন তিনি। ২২ গজে যিনি ছক্কা হাকিয়েছেন, সেই সৌরভ গঙ্গোপাধ্যায় ক্যামেরার সামনে ঠিক ককটা সাবলীল, দর্শক তাঁর সঞ্চালনাকে এভাবেও গ্রহণ করতে পারেন, তা হয়তো প্রাথমিকভাবে অনেকেই অনুমান করতে পারেননি। দেখতে দেখতে ১০টা সিজন পার। বাংলার বুকে অন্যতম রিয়্যালিটি শো হয়ে উঠেছে এই দাদাগিরি। প্রতি সপ্তাহে শনি ও রবিবার জিবাংলায় সম্প্রচারিত হয় এই রিয়্যালিটি শো। এদিকে যেমন চর্চা দাদাগিরি ঠিক ততটাই ভক্ত মনে ঝড় তুলেছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। অভিনয় থেকে এখন তিনি নিজেকে সরিয়ে রেখেছেন। কিন্তু নিত্যদিন তাঁর দর্শকদের ড্রইং রুমে আসা যাওয়া। দিদি নম্বর ওয়ান রিয়্যালিটি শোয়ের সঞ্চালনায় ব্যস্ত থাকেন তিনি।

দূর দূর থেকে প্রতিযোগীরা আসেন এই শোয়ে কেবল রচনা বন্দ্যোপাধ্যায়ের জন্যই। রচনা বন্দ্যোপাধ্যায় নিজেই জানিয়েছিলেন, তাঁকে রচনা বন্দ্যোপাধ্যায় থেকে ব্র্যান্ড রচনা বন্দ্যোপাধ্যায় বানিয়েছে দিদি নম্বর ওয়ার প্ল্যাটফর্ম। তবে এই শো দুই ভাগে হয়। এক সোম থেকে শনি বিকেলে আর রবিবার রাতে। TRP -র তালিকায় তাই জোর টক্কর। রবিবার বা সপ্তাহের শেষে শোয়ে দেখা গেল দাদাগিরির থেকেও চলতি সপ্তাহে এগিয়ে দিদি নম্বর ওয়ান। কারণ দিদি নম্বর ওয়ান রবিবারের স্লট পেল ৬.১ পয়েন্ট। অন্যদিকে দাদাগিরি পেল ৫.৮ পয়েন্ট। তবে সপ্তাহের বাদবাকি দিনের দিদি নম্বর ওয়ান দাদাগিরির প্রাপ্ত নম্বরের থেকে পিছিয়ে থাকল। এই স্লট পেল ৪ পয়েন্ট। তবে দিদি নম্বর ওয়ার সপ্তাহে সাত দিন সম্প্রচারিত হয়। বারো মাস। কিন্তু দাদাগিরি নির্দিষ্ট সিজিনে সম্প্রচারিত হয়। ফলে এই শো নিয়ে দর্শক মনে বাড়তি চাহিদা থেকেই যায়।