মা হলেন অভিনেত্রী শ্রাবন্তী, শেয়ার করলেন সদ্যোজাতর প্রথম ছবির ঝলক

Srabanti banerjee: সন্তানের প্রথম ছবির ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আজ অর্থাৎ রবিবার। মায়ের হাত ধরে রেখেছে আরও একখানি ছোট্ট হাত। যেই স্পর্শ অমূল্য, সমস্ত পার্থিব বস্তুর ধরাছোঁয়ার বাইরে।

মা হলেন অভিনেত্রী শ্রাবন্তী, শেয়ার করলেন সদ্যোজাতর প্রথম ছবির ঝলক
মা হলেন অভিনেত্রী শ্রাবন্তী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 3:52 PM

প্রতীক্ষার অবসান হয়েছে চার দিন আগেই। সুখবর পৌঁছেছে আজ। মা হয়েছেন ছোট পর্দার চেনা মুখ শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়। গত বুধবার শহরের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। মা এবং সন্তান দুজনেই সুস্থ আছেন।

সন্তানের প্রথম ছবির ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আজ অর্থাৎ রবিবার। মায়ের হাত ধরে রেখেছে আরও একখানি ছোট্ট হাত। যেই স্পর্শ অমূল্য, সমস্ত পার্থিব বস্তুর ধরাছোঁয়ার বাইরে। এই খুশির মুহূর্তে শ্রাবন্তী তুলে ধরেছেন রবিঠাকুরের ‘বীরপুরুষ’ কবিতার দুটি লাইন– “আমি যেন তোমায় বলছি ডেকে, আমি আছি, ভয় কেন মা করো !” ক্যাপশনে লিখেছেন, “আমার ‘বীরপুরুষ’ ০৭/০৭/২০২১ মায়ের কোলে এসে সমানে অভয় দিয়ে চলেছে।”

View this post on Instagram

A post shared by Srabanti Banerjee (@srabantibanerjee1000)

শ্রাবন্তীর বীরপুরুষ অভয় দিচ্ছে আর ওদিকে ভক্তরা জানাচ্ছে শুভেচ্ছা। নতুন এই সদস্যকে নিয়ে আপাতত বেজায় ব্যস্ত তিনি। শ্রাবন্তীকে যাঁরা পেশার খাতিরে চেনেন, অথবা তাঁকে সোশ্যালি ফলো করেন, তাঁরা জানেন তিনি ফিটনেস ফ্রিক। পেশার খাতিরে ফিট থাকা তাঁর কর্তব্য। প্রেগন্যান্সি পিরিয়ডেও শারীরিক ভাবে ফিট থেকেছেন। একই সঙ্গে মনের সুস্থতার দিকেও নজর দিয়েছেন অভিনেত্রী। আপাতত ফোকাসে সন্তান এবং পরিবার। এখন তাকে সময় দেওয়াই প্রায়োরিটি শ্রাবন্তীর। সন্তান একটু বড় হলে ফের কাজে ফেরার পরিকল্পনা রয়েছে বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, ‘ডান্স দিওয়ানে’র তরফে আর্থিক সাহায্য পেয়ে কেঁদে ফেললেন শগুফতা আলি