‘ডান্স দিওয়ানে’র তরফে আর্থিক সাহায্য পেয়ে কেঁদে ফেললেন শগুফতা আলি

Shagufta Ali: শগুফতার অবস্থা এতটাই খারাপ হয়, যে মায়ের চিকিৎসার খরচ জোটাতে এবং নিজের দৈনন্দিন খরচ চালাতে তাঁর সম্পত্তি বিক্রি করতে বাধ্য হন।

‘ডান্স দিওয়ানে’র তরফে আর্থিক সাহায্য পেয়ে কেঁদে ফেললেন শগুফতা আলি
শগুফতা আলি (বাঁদিকে)। মাধুরী দীক্ষিতের থেকে সাহায্য গ্রহণের মুহূর্ত (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2021 | 9:34 PM

হিন্দি টেলিভিশনের পরিচিত অভিনেত্রী শগুফতা আলি আর্থিক অনটনে বিপর্যস্ত। এ খবর প্রকাশ্যে আসার পর ইন্ডাস্ট্রির বেশ কিছু সদস্য তাঁর দিকে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দেন। সদ্য ‘ডান্স দিওয়ানে’ টিমের তরফ থেকে অভিনেত্রীর হাতে পাঁচ লক্ষ টাকা তুলে দেন মাধুরী দীক্ষিত। এই উপকারে কেঁদে ফেলেন শগুফতা।

শগুফতার অবস্থা এতটাই খারাপ হয়, যে মায়ের চিকিৎসার খরচ জোটাতে এবং নিজের দৈনন্দিন খরচ চালাতে তাঁর সম্পত্তি বিক্রি করতে বাধ্য হন। এখন আর হাতে বিক্রি করার মতোও কিছু বাকি নেই বলে জানিয়েছেন। লকডাউন এবং তার জেরে কাজ না থাকার ফলে জমানো সব অর্থ ফুরিয়ে গিয়েছে অভিনেত্রীর। কার্যত নিঃস্ব অবস্থায় তিনি আর্থিক সাহায্যের আবেদন করেন।

View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)

তিন দশকের অভিনয়ের কেরিয়ার শগুফতার। কিন্তু গত চার বছরে যে স্ট্রাগলের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে, তা আগে কখনও হয়নি। ওই শোয়ে উপস্থিত হয়ে তিনি বলেন, “গত ৩৬ বছরের কেরিয়ার আমার। তার মধ্যে ৩২ বছর খুব ভাল কেটেছিল। অনেক স্ট্রাগল করেছি। কাজও করেছি। পরিবারকে সাহায্য করেছি। কিন্তু গত চার বছরে অনেক অডিশন দিয়েও কাজ পাইনি। এর মধ্যে ডায়াবেটিস ধরা পড়ে আমার। যা আমার চোখও নষ্ট করে দিয়েছে। ইন্ডাস্ট্রিই তো আমার বাড়ি। আমি ৩৬ বছর দিয়েছি ইন্ডাস্ট্রিকে।”

এই পরিস্থিতিতে পাঁচ লক্ষ টাকা সাহায্য পেয়ে চোখের জল ধরে রাখতে পারেননি শগুফতা। রোহিত শেট্টির কাছ থেকেও তিনি সাহায্য পেয়েছেন বলে জানিয়েছেন। পাশাপাশি সিনে অ্যান্ড টিভি আর্টিস্টস অ্যাসোসিয়েশনও তাঁকে সাহায্যের আশ্বাস দিয়েছিলেন। কিন্তু তার পরিমাণ এতটাই কম যে সেই অর্থ নিতে নাকি অস্বীকার করেন অভিনেত্রী।

আরও পড়ুন, মেকআপ রুমে কীর্তনে মগ্ন রোহন, অভিনেতার এ এক নতুন রূপ