মেকআপ রুমে কীর্তনে মগ্ন রোহন, অভিনেতার এ এক নতুন রূপ

Rohan Bhattacharya: এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’তে অভিনয় করছেন রোহন। বেশ প্রশংসা পাচ্ছেন বিভিন্ন মহলে।

মেকআপ রুমে কীর্তনে মগ্ন রোহন, অভিনেতার এ এক নতুন রূপ
রোহন ভট্টাচার্য। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2021 | 8:47 PM

মেকআপ রুমে একদল কীর্তন শিল্পী। হারমোনিয়াম বাজিয়ে সঙ্গত করছেন অভিনেতাকে। খালি গলায় অভিনেতা গান ধরলেন, ‘তুমি নন্দদুলাল, ব্রজের গোপাল…’। তাঁর সঙ্গে গলা মেলালেন কীর্তনের দলের বাকি শিল্পীরাও। অভিনেতা অর্থাৎ রোহন ভট্টাচার্য। ইনস্টাগ্রামে মেকআপ রুমের ঠিক এমনই একটি ভিডিয়ো অনুরাগীদের জন্য শেয়ার করলেন রোহন।

এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’তে অভিনয় করছেন রোহন। বেশ প্রশংসা পাচ্ছেন বিভিন্ন মহলে। অভিনয়ের পাশাপাশি গানও যে তাঁর ভাল লাগার বিষয়, তা বুঝিয়ে দিলেন এই ভিডিয়োর মাধ্যমে। মেকআপ রুমে কীর্তন শিল্পীদের দেখে অনুরাগীদের অনুমান, শুটিংয়ের প্রয়োজনেই কীর্তন শিল্পীদের ওই দল এসেছেন। যদিও এই বিষয়টি নিয়ে রোহন কিছু জানাননি।

View this post on Instagram

A post shared by Rohaan (@rohaan_bhattacharjee)

কিছুদিন আগেই পথ দুর্ঘটনায় মারা গিয়েছেন রোহনের বাবা। ক্যানসার থেকে সেরে ওঠা বাবা যে হঠাৎই চলে যাবেন, তা ভাবতে পারেননি রোহন। সেই শোক কাটিয়ে উঠতে কিছুটা সময় লেগেছিল। তবে ব্যক্তিগত বিপর্যয়ের জন্য পেশাদারিত্ব থেকে এক মুহূর্তের জন্যও সরে আসেননি তিনি। বাড়ির যাবতীয় দায়িত্ব পালনের পাশাপাশি সমান তালে শুটিং করে গিয়েছেন। শুটিংয়ের মাঝে মেকআপ রুমে তাঁর গান শুনে অনুরাগীরা খুশি। ব্যক্তিগত ক্ষত কাটিয়ে ফের যে জীবনের চেনা ছন্দে ফিরছেন অভিনেতা, তাতেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন, ‘দ্য কাশ্মীর ফাইলস্’ ছবির লাইন প্রোডিউসার আত্মঘাতী, কারণ অনুমান করলেন অনুপম