‘লোকে কী বলছে, তাতে আমি পাত্তা দিই না’, ভ্রমণসঙ্গীর ছবি শেয়ার করে বললেন শ্রীময়ী

Sreemoyee Chattoraj: শ্রীময়ীর সঙ্গে লাদাখ সফরে কাঞ্চন রয়েছেন কি না, তা নিয়েও জল্পনা শুরু হয় নানা মহলে। তারপরই শ্রীময়ী ফাঁস করেন, কাদের সঙ্গে বেড়াতে গিয়েছেন তিনি।

‘লোকে কী বলছে, তাতে আমি পাত্তা দিই না’, ভ্রমণসঙ্গীর ছবি শেয়ার করে বললেন শ্রীময়ী
শ্রীময়ী চট্টরাজ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2021 | 7:07 AM

শ্রীময়ী চট্টরাজ। বাংলা টেলিভিশনের অভিনেত্রী। জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। আপাতত তিনি ট্রাভেল মুডে। লেহ-লাদাখে বেড়াতে গিয়েছেন শ্রীময়ী। ফেসবুকে একাধিক ছবি শেয়ার করেছেন। তাঁর ফেসবুক স্টোরিতেও লাদাখের রাস্তায় বেড়ানোর ছবি। কিন্তু শ্রীময়ীর সঙ্গী কে?

কিছুদিন আগেই অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে শ্রীময়ীর সম্পর্কের জল্পনা উঠে আসে শিরোনামে। কাঞ্চন এবং শ্রীময়ীর বিরুদ্ধে অভিযোগ করেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। পাল্টা অভিযোগ করেন কাঞ্চনও। যদিও তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যেই অস্বীকার করেন কাঞ্চন এবং শ্রীময়ী। শ্রীময়ীর সঙ্গে লাদাখ সফরে কাঞ্চন রয়েছেন কি না, তা নিয়েও জল্পনা শুরু হয় নানা মহলে। তারপরই শ্রীময়ী ফাঁস করেন, কাদের সঙ্গে বেড়াতে গিয়েছেন তিনি।

বুধবার সোশ্যাল ওয়ালে ঘনিষ্ঠদের সঙ্গে ছবি শেয়ার করেন শ্রীময়ী। ইঙ্গিত এমনটাই, যে পরিবারের সঙ্গে বেড়াতে গিয়েছেন। ক্যাপশনে শ্রীময়ী লেখেন, ‘লোকে কী বলছে, তাতে আমি পাত্তা দিই না। শুধুমাত্র নিজের প্রতি এবং পরিবারের প্রতি আমার দায়িত্ব রয়েছে।’ এরপরই স্পষ্ট হয়ে যায়, শ্রীময়ীর ভ্রমণ সঙ্গী ঠিক কারা।

চলতি বছরের ১৫ অগস্টও লাদাখে ছিলেন শ্রীময়ী। সেখানেই স্বাধীনতা দিবস পালন করতে দেখা যায় তাঁকে। তখনও শ্রীময়ী তাঁর সঙ্গীর বিষয়ে কোনও ইঙ্গিত দেননি। প্রথম দিকে বিমানবন্দর হোক বা লাদাখের রাস্তা, সব জায়গাতেই নিজের একার ছবি শেয়ার করেন তিনি। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’। আর কার্টেসি দেন, ‘মাই সুইটহার্ট’। কিন্তু অভিনেত্রীর ‘সুইটহার্ট’ কে, তা খোলসা করেননি।

কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর সম্পর্ক নিয়ে দিন কয়েক আগেও বেশ জলঘোলা হয়। যদিও শ্রীময়ী প্রথম থেকেই জানান, কাঞ্চনকে দীর্ঘদিন ধরে চেনেন। তাঁদের মধ্যে শ্রদ্ধার সম্পর্ক। তাকে প্রেম বলে ব্যখ্যা করা যায় না। কাঞ্চনও এই বিতর্ক প্রকাশ্যে আসার পর শ্রীময়ীর সঙ্গে প্রেমের সম্পর্ক অস্বীকার করেন। লাদাখ সফরে শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের বেড়াতে যাওয়ার জল্পনা শুরু হওয়ার পর যদিও কাঞ্চনের স্ত্রী পিঙ্কি এ বিষয়ে মুখ খোলেননি। ওই ঘটনার পর থেকে গোটা বিষয় নিয়ে কেউই আর প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। কিন্তু শ্রীময়ীর বেড়াতে যাওয়া আবার সেই জল্পনাকে উস্কে দিল।

শ্রীময়ী পরিবারের সঙ্গে ছবি শেয়ার করার পরও দর্শকের এক অংশের কৌতূহল, সত্যিই কি এই সফরে কাঞ্চন তাঁর সঙ্গে নেই? কারণ কাঞ্চন সে সময় দাবি করেছিলেন, শ্রীময়ীর পরিবারকেও তিনি দীর্ঘদিন ধরে চেনেন। তাই তাঁদের সঙ্গে বেড়াতে যাওয়াও তো আশ্চর্যের নয়! যদিও সব সমালোচনা বা প্রশ্নের উত্তর দেওয়ার প্রয়োজন বোধ করেন না অভিনেত্রী। আপাতত তিনি প্রাণ ভরে অক্সিজেন সংগ্রহ করে নিতে চান। শহরে ফিরে ফের ফিরতে হবে পুরনো রুটিনে, মন দিতে হবে কাজে। তার আগে যতটা সম্ভব মন ভাল করে নেওয়া যায়, তার চেষ্টায় রয়েছেন শ্রীময়ী।

আরও পড়ুন, জীবনের বিশেষ অধ্যায়ের এক বছর সম্পূর্ণ করলেন তৃণা সাহা!