জীবনের বিশেষ অধ্যায়ের এক বছর সম্পূর্ণ করলেন তৃণা সাহা!

Trina Saha: টেলিভিশন বহু নতুন জুটির জন্ম দেয়। কৌশিক, তৃণার জুটিও ঠিক তেমন। এই প্রথম একসঙ্গে কাজ করলেন তাঁরা। সোশ্যাল ওয়ালেও তুমুল জনপ্রিয় এই জুটি।

জীবনের বিশেষ অধ্যায়ের এক বছর সম্পূর্ণ করলেন তৃণা সাহা!
তৃণা সাহা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2021 | 6:40 AM

এক বছর। নেহাত কম সময় নয়। এতটা পথ একসঙ্গে কাটিয়ে ফেললেন সৌজন্য এবং গুনগুন। অর্থাৎ অভিনেতা জুটি কৌশিক রায় এবং তৃণা সাহা। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। ঠিক এক বছর আগে এই ধারাবাহিকের পথ চলা শুরু হয়েছিল। এক বছর ধরে দর্শকের ভালবাসায় এগিয়ে চলেছে খড়কুটো পরিবার। শুটিং সেটে তার সেলিব্রেশনও চলছে। তার কিছু টুকরো মুহূর্ত সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন তৃণা।

পটকা হোক বা পুটু পিসি, কখনও বা জ্যাঠাই, বড়মার জুটি, কখনও বা গুনগুনের ড্যাডি, প্রত্যেকটি চরিত্রকে অত্যন্ত যত্ন করে তৈরি করেছেন চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। যৌথ পরিবারের গল্পের সঙ্গে যেন হারিয়ে যাওয়া সময়ের মিল খুঁজে পেয়েছেন দর্শক। পারফরম্যান্সের দিক থেকেও সিনিয়র, জুনিয়র সব শিল্পীই নিজের ১০০ শতাংশ দিচ্ছেন। টিআরপির হিসেবেও প্রথম সারিতে এই ধারাবাহিক।

টেলিভিশন বহু নতুন জুটির জন্ম দেয়। কৌশিক, তৃণার জুটিও ঠিক তেমন। এই প্রথম একসঙ্গে কাজ করলেন তাঁরা। সোশ্যাল ওয়ালেও তুমুল জনপ্রিয় এই জুটি। ফ্যান পেজ তৈরি হওয়া বা অনুরাগীদের নিয়মিত আপডেট থেকেও বোঝা যায় দুই শিল্পীর পারফরম্যান্স কতটা পছন্দ হচ্ছে তাঁদের। দর্শকের বড় অংশ মনে করেন, একান্নবর্তী পরিবার এখন হাতে গোনা। কোথাও যেন তাই এই ধারাবাহিক দর্শকের কাছে ফেলে আসা স্মৃতির সন্ধান দেয়। পারিবারিক গল্পে চিত্রনাট্য সাজানো হয়েছে। এখন আর এই ধরনের পরিবার বাস্তবে দেখা যায় না। কিন্তু এক সময় ছিল। তাই হয়তো নিজেদের অপূর্ণতা টেলি পর্দায় দেখে স্বাদ মেটান দর্শক।

এই এক বছরের মধ্যে তৃণার ব্যক্তি জীবনেও পরিবর্তন এসেছে। দীর্ঘদিন প্রেম করার পর অভিনেতা নীল ভট্টাচার্যকে বিয়ে করেছেন তিনি। রিয়েল লাইফে বিয়ের পরও কিন্তু রিল লাইফে গুনগুন হিসেবে তাঁর জনপ্রিয়তায় এতটুকু চিড় ধরেনি। সদ্য বৈবাহিক জীবনের ছমাস পেরিয়ে গেলেন নীল-তৃণা। তার সেলিব্রেশনে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন দম্পতি। সঙ্গে ছিলেন বন্ধুরা। বিয়ের পরে উত্তরবঙ্গ সফরেও তাঁদের সঙ্গে বন্ধুরাই ছিলেন। গোয়া ট্রিপের জন্য ধারাবাহিক থেকে দিন কয়েকের ছুটি নিয়েছিলেন তাঁরা।

তবে সেলিব্রেশনের এখানেই শেষ নয়। গোয়া থেকে ফিরে পরিবারে নতুন সদস্যকে স্বাগতও জানিয়েছেন নীল-তৃণা। অর্থাৎ নতুন গাড়ি কিনেছেন তাঁরা। জীবনের বেশ কিছু বিশেষ মুহূর্ত সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তাঁরা। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। সব ক্ষেত্রেই অনুরাগীদের ভালবাসা, শুভেচ্ছা তাঁদের সঙ্গী। নীলের অভিনয় গত তিন বছরের বেশি সময় ধরে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে দেখছেন দর্শক। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি হয়তো ‘উমা’ ধারাবাহিকে তাঁকে দেখা যাবে।

এক বছর পেরিয়ে গিয়ে নস্ট্যালজিক খড়কুটো টিমের সদস্যরা। দর্শকের ভালবাসায় ঠিক এ ভাবেই আরও পথ পাড়ি দিতে চান তাঁরা।

আরও পড়ুন, ‘তুমি তো আমার মায়ের বয়সী’ বিগ বস-এ শমিতাকে কটাক্ষ করলেন অক্ষরা