‘তুমি তো আমার মায়ের বয়সী’ বিগ বস-এ শমিতাকে কটাক্ষ করলেন অক্ষরা

Shamita Shetty Bigg Boss: ভোজপুরী অভিনেত্রী অক্ষরা এ বার শমিতার ইংরেজিতে কথা বলা নিয়ে প্রতিবাদ করলেন। অক্ষরা মনে করেন, ইংরেজিতে কথা বলে বিগ বস হাউজে নিজেকে উচ্চতর প্রমাণ করতে চাইছেন শমিতা।

‘তুমি তো আমার মায়ের বয়সী’ বিগ বস-এ শমিতাকে কটাক্ষ করলেন অক্ষরা
শমিতা এবং অক্ষরা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2021 | 8:57 PM

যত দিন এগোচ্ছে, ‘বিগ বস’-এর বাড়ি যেন রণক্ষেত্রের চেহারা নিচ্ছে। লাইমলাইটে থাকছেন শমিতা শেট্টি। শমিতার সঙ্গে আর এক প্রতিযোগী অক্ষরা সিংয়ের প্রথম দিন থেকেই কোনও বনিবনা ছিল না। ফের ঝামেলায় জড়ালেন তাঁরা।

ভোজপুরী অভিনেত্রী অক্ষরা এ বার শমিতার ইংরেজিতে কথা বলা নিয়ে প্রতিবাদ করলেন। অক্ষরা মনে করেন, ইংরেজিতে কথা বলে বিগ বস হাউজে নিজেকে উচ্চতর প্রমাণ করতে চাইছেন শমিতা। কিন্তু আদতে তা একেবারেই নয়। এমনকি শমিতার বয়স নিয়েও কটাক্ষ করেন অক্ষরা। দু’জনের মধ্যে বাদানুবাদ চরম আকার নিলে শমিতাকে অক্ষরা বলেন, ‘তুমি তো আমার মায়ের বয়সী। কার সঙ্গে কী ভাবে কথা বলতে হয়, এখনও শেখোনি? এই মহিলার ব্যবহার অত্যন্ত খারাপ।’

View this post on Instagram

A post shared by Voot Select (@vootselect)

শমিতার সঙ্গে অক্ষরা এই ব্যবহার করার পর টুইট করে প্রতিবাদ জানান অভিনেত্রী কাশ্মীরা শাহ। তিনি লিখেছেন, ‘আমাদের মেয়েকে বয়স নিয়ে কটাক্ষ করছ! লজ্জা হয় তোমার জন্য। এত সাহস তোমার? আমি শমিতার পাশে রয়েছি। এমনকি বয়স নিয়ে আর কাউকে কটাক্ষ করা হলে তারও পাশে থাকব। তোমার ভাগ্য ভাল, আমি ভিতরে নেই, থাকলে তোমার মুখ ভেঙে দিতাম।’ আরও একটি টুইট করে কাশ্মীরা লেখেন, ‘অক্ষরা, যদি শমিতা তোমার মায়ের বয়সী হয়, আমি জানতে চাইব, বাড়িতে মায়ের সঙ্গেও এমন অসভ্যতা কর কো? এখন তোমার সভ্যতা কোথায় গেল?’ প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয়েছে বিগ বস। আক্ষরিক অর্থেই যে কোনও সময় এই শো দেখতে পাবেন দর্শক। শুরুতেই বড় ঝামেলায় শমিতা। প্রথমে প্রতীক সেজপালের সঙ্গে খাবার নিয়ে সমস্যা তৈরি হয় তাঁর। সে সময় ঝামেলা মেটাতে এগিয়ে যান নিশান্ত। পরে দিব্যা আগরওয়ালের সঙ্গেই এ নিয়ে আলোচনার সময় শমিতা জানান, নিশান্তকে এই শোয়ে অংশ নেওয়ার আগে থেকেই চিনতেন। তবে ব্যক্তি পরিচয় ছিল না। এরপর আবার দিব্যার সঙ্গেও ঝামেলায় জড়ান তিনি।

বিগবসের ঘরে ঢুকেই শমিতা বলেছিলেন, “সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?” বলেছিলেন, “বিগবসের অফার আমি অনেক আগেই পেয়েছি। আমি তখনই ওঁদের বলে দিয়েছিলাম এই রিয়ালিটি শো’য়ে অংশ নেওয়ার কথা। কিন্তু তার পর এত কিছু হয়ে গেল ভেবেছিলাম বিগ বসের ঘরে আমি প্রবেশ করব না। কিন্তু একবার যখন বলে দিয়েছি তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়।” অর্থাৎ শমিতার বক্তব্য অনুযায়ী, পরিবারের উপর ঝড় ওঠার আগেই নাকি বিগবসে যাওয়া মনস্থির করে ফেলেছিলেন তিনি।

তবে মুম্বইয়ের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, শমিতা ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন, বিগ বস ওটিটির কোনও অফারই শিল্পার কাছে ছিল না। শো অন এয়ার হওয়ার চার দিন আগে তাঁর কাছে নাকি প্রস্তাব পৌঁছয়। শো’য়ে প্রবেশের ঠিক এক দিন আগে হ্যাঁ বলেন শমিতা। সেই সূত্রের দাবি, প্রযোজক ও চ্যানেল ভেবেছিলেন শো’র টিআরপি বাড়াতে শমিতাকেই তুরুপের তাস মনে করেছেন তাঁরা। বিগবস এমন এক শো যেখানে প্রকাশ্যে চলে আসে ব্যক্তিগত জীবনের নানা খুঁটিনাটি। প্রকাশ পেয়ে যায় নানা না বলা কথা। শমিতার জীবন জুড়ে চলা বিতর্ক বর্তমান সময়ে শো’র টিআরপি বাড়ানোর সহায়ক হবেই বলে মনে করেছেন। কী বলা যায় একে? পাব্লিসিটি স্টান্ট? যদিও সূত্রের এই বক্তব্যের সঙ্গে শমিতার বক্তব্যের কোনও মিল নেই।

আরও পড়ুন, ‘নগ্ন দৃশ্য নিয়ে যাঁরা ট্রোল করেন, তাঁরা শিল্প এবং পর্নের পার্থক্য বোঝেন না’, বললেন আদিল হুসেন