Suban Roy: হাতা গোটানো সুবান নয়, আমি এ বার গুড বয়: সুবান রায়

Suban Roy: ব্যক্তিগত জীবনে কিছুটা টানাপোড়েনের মধ্যে দিয়ে যাচ্ছে সুবান এবং তিয়াশার সম্পর্ক। ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে, তাঁদের দাম্পত্য আর যেন সোজা পথে চলছে না।

Suban Roy: হাতা গোটানো সুবান নয়, আমি এ বার গুড বয়: সুবান রায়
সুবান রায়।

ব্যাড বয়। টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অনস্ক্রিন তাঁর পরিচয় সামগ্রিক ভাবে এমনই। কারণ কেরিয়ারের বেশিরভাগ ক্ষেত্রে তিনি ভিলেনের অভিনয় করেছেন। তিনি অর্থাৎ অভিনেতা সুবান রায়। এ বার একেবারে গুড বয়।

নতুন চ্যানেল এন্টারটেন বাংলার নতুন ধারাবাহিক ‘রোজা’তে দেখা যাবে সুবানের অভিনয়। তাঁর চরিত্রের নাম সোনাই। নতুন গল্প, নতুন ধারাবাহিক, নতুন চ্যানেল এবং নতুন সুবান। শুধু ভাল নয়, সোজাসুজি গুড বয়ের চরিত্র। এক সাদামাটা বাঙালি মধ্যবিত্ত পরিবারের গল্প। যেখানে হিরোর দাদার ভূমিকায় অভিনয় করছেন সুবান। চরিত্রের নাম সোনাই।

এ প্রসঙ্গে TV9 বাংলাকে সুবান বলেন, “নতুন কাজটা আমার কাছে টেনশনের। ড্রইংরুম ড্রামা জীবনে করিনি। একটা ডায়লগ বলতে মাথা খারাপ হয়ে যাচ্ছে। রেশমীদি আমার মায়ের চরিত্রে অভিনয় করছেন। আমার অনস্ক্রিন মা হিসেবে রেশমীদিকে সবচেয়ে বেশি ঠিক মনে হয়। খুব পজিটিভ মানুষ। আমি এখানে একটা পজিটিভ চরিত্রেই অভিনয় করছি। গম্ভীর ব্যাপার আছে। হাতা গোটানো সুবান নয়। আমার বাবার চরিত্র করছে মিলনদা। অনেকদিন আগে বউ কথা কও নামের একটা ধারাবাহিক হত। সেখানে মৌরির বাবা হয়েছিল মিলনদা। মিলনদা ডিরেক্টরও। আমার খুব পছন্দের অভিনেতা। তবে রেশমীদির মতো মা আর কাউকে মনে হয় না। আমি কাজ করে আপ্লুত।”

ব্যক্তিগত জীবনে কিছুটা টানাপোড়েনের মধ্যে দিয়ে যাচ্ছে সুবান এবং তিয়াশার সম্পর্ক। ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে, তাঁদের দাম্পত্য আর যেন সোজা পথে চলছে না। এ প্রসঙ্গে প্রশ্ন করলে মিডিয়ার প্রতি ক্ষোভ উগরে দিলেন অভিনেতা। সুবান স্পষ্ট বললেন, “মিডিয়া আমাকে ‘কৃষ্ণকলি’র হাজব্যান্ড বানিয়ে দিয়েছে। সুবানের একটা নিজস্বতা আছে। সুবানের অস্তিস্ব আগে ছিল, এখনও আছে। ভবিষ্যতে আরও বড় ভাবে পাওয়া যাবে সুবানকে। আমার কোনও গড ফাদার নেই। আমার নামের সঙ্গে কোনও সিরিয়ালের নাম বা তিয়াশার নাম জড়িয়ে ফেলতে চাই না।”

তা হলে কি ইন্ডাস্ট্রির গুঞ্জন সত্যি? ব্যক্তি সম্পর্কে ফাটল ধরেছে বলেই কি এই অভিযোগ? তিয়াশার সঙ্গে এখন সম্পর্ক কেমন? সে প্রসঙ্গে সুবান বললেন, “সম্পর্ক ভেঙে যাওয়ার মতো অবস্থা এখনও তৈরি হয়নি। ভালবাসা এখনও বেঁচে আছে।”

বিগত বেশ কিছু মাস ধরেই তাঁর এবং সুবানের সম্পর্ক নিয়ে টলিপাড়ায় গুঞ্জন থামছেই না। সম্পর্ক তলানিতে, একসঙ্গে থাকেন না আর– এ কথা কান পাতলেই শোনা যাচ্ছে বিভিন্ন মহলে। সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন তিয়াসাও। টিভিনাইন বাংলাকে তিয়াসা বলেছিলেন, “হ্যাঁ সম্পর্কের সমীকরণটা আগের থেকে পরিবর্তিত হয়েছে ঠিকই। কাজের সূত্রে আমরা আলাদাই থাকছি। তবে সব সমস্যাই কি ডিভোর্স অবধি গড়াবে? তার কি খুব প্রয়োজনীয়তা আছে? দাম্পত্যে ঝগড়াঝাটি হবে, কথাকাটাকাটি হবে তা তো স্বাভাবিক। এই সব কিছুই নির্ভর করছে পরিস্থিতির উপর। তবে আমার জীবনে আমি সুবানের অবদান কোনও দিনও ভুলতে পারব না।”

সুবানের নতুন কাজের দিকে চোখ থাকবে সকলের। পাশাপাশি তাঁর ব্যক্তিজীবন নিয়েও কৌতূহল রয়েছে দর্শক মহলে।

আরও পড়ুন, Mimi Chakraborty: ‘চিট ডে’, আজ মিমির যা খুশি খাওয়ার দিন, কী ছিল মেনুতে?

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla