বাড়ির কাজের মেয়ের ‘প্রেমে’ পড়েছেন অভিনেতা সুবান রায়!

Suban Roy: ব্যক্তিগত জীবনে কিছুটা টানাপোড়েনের মধ্যে দিয়ে যাচ্ছে সুবান এবং তিয়াশার সম্পর্ক। তার মধ্যেই সুবানের নতুন সম্পর্ক!

বাড়ির কাজের মেয়ের ‘প্রেমে’ পড়েছেন অভিনেতা সুবান রায়!
সুবান রায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2021 | 10:27 PM

সুবান রায়। যাঁকে অভিনেতা হিসেবেই চেনেন বাংলা টেলিভিশনের দর্শক। তিনি প্রেমে পড়েছেন। প্রেমিকা বাড়ির কাজের মেয়ে।

ব্যক্তিগত জীবনে কিছুটা টানাপোড়েনের মধ্যে দিয়ে যাচ্ছে সুবান এবং তিয়াশার সম্পর্ক। ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে, তাঁদের দাম্পত্য আর যেন সোজা পথে চলছে না। তার মধ্যেই সুবানের নতুন সম্পর্ক!

ব্যক্তি জীবনে দাম্পত্য টানাপোড়েনের ঘটনা সত্যি হলেও সুবানের প্রেমে পড়া কিন্তু রিয়েল নয়, রিল লাইফের। জি বাংলা অরিজিনালস্-এ আসছে নতুন ছবি ‘আমি তুমি আর মালতী’। সেখানে সুবানের চরিত্রের নাম ‘রণ’। যে বাড়ির কাজের মেয়ে প্রেমে পড়েছেন।

এ প্রসঙ্গে সুবান TV9 বাংলাকে বলেন, “কাজের মেয়ের প্রেমে তো অনেক ছেলেই পড়ে। আমার চরিত্রটা এখানে তেমনই। ফ্যামিলি ড্রামা। আমার দিদির ভূমিকায় অভিনয় করেছেন মিমি দত্ত। দিদির বাড়ির কাজের মেয়ের সঙ্গে জামাইবাবুর সম্পর্ক নিয়ে দিদির সন্দেহ রয়েছে। তাই ভাইকে সমস্যার সমাধান করতে ডাকে। আর ভাই, অর্থাৎ আমি কাজের মেয়ের প্রেমে পড়ে যাচ্ছি। মিষ্টি গল্প।”

ইদানিং ভিলেনের চরিত্রে অভিনয় করতেই পছন্দ করছেন সুবান। সান বাংলায় আসতে চলেছে ধারাবাহিক ‘সুন্দরী’। আর সেই ধারাবাহিকে আবারও ভিলেনের চরিত্রে দেখা যাবে তাঁকে। সে প্রসঙ্গে অভিনেতা বললেন, “ভিলেনের চরিত্র করতে মজা লাগছে। ভিলেন মাঝে মাঝে রোমান্সও করে। শুধুই প্রেম করব, গান গাইব, সেটা ভাল লাগছে না। দর্শকের কাছে সুবান সুইট। সে পর্দায় এত খারাপ হয়ে যেতে পারে, সেটা দর্শকের কাছ থেকে শুনতে ভাল লাগছে। হতিক রোশনের ‘মিশন কাশ্মীর’ বা শাহরুখ খানের ‘ডর’ যেমন নেগেটিভ হিরো, তেমন চরিত্র করতে চাই।”

ব্যক্তিগত জীবনে সুবান কি আদৌ ভিলেন? তাঁর জবাব, “ব্যক্তিগত জীবনে সুবান রোম্যান্টিক ছেলে। ‘সূরজ হুয়া মধ্যম’ পছন্দ। সবাইকে নিয়ে হইচই করে থাকতে ভালবাসি।” তাহলে তিয়াশার সঙ্গে দাম্পত্য বিরোধ মেটানো যাচ্ছে না কেন? সুবানের দাবি, “আমার জীবনের সমস্যা বাকিরা তৈরি করে দিচ্ছে। আমি বিশ্বাস করি এটা দুম করে ভেঙে যাওয়ার নয়। আমি নিজের অস্তিত্ব হারিয়ে ফেলছি। লোকজনের ভিড়ে নেগেটিভ ভাইব তৈরি হচ্ছে। সেটা হয়তো গায়ে লেগে গিয়ে সম্পর্কটা নাও থাকতে পারে।”

তিয়াশার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে দিন কয়েক আগেও TV9 বাংলার কাছেই মুখ খুলেছিলেন সুবান। তখনও পাশে থাকার বার্তা দিয়েছিলেন। আজও ব্যতিক্রম নয়। কিন্তু তাঁর জীবনের সমস্যা কারা তৈরি করে দিচ্ছেন, কাদের প্রতি ইঙ্গিত করলেন, তা এখনই স্পষ্ট করে বলতে চাইলেন না।

আরও পড়ুন, লুক বদলে বলিউডের নতুন ফ্যাশনিস্তা অজয় দেবগণ

আরও পড়ুন, জীবন-যুদ্ধে একটা হাত লাগে, তিয়াসাকে সেই হাতটা বাড়িয়েছিলাম আমিই: সুবান রায়