Sudipa Chatterjee: জন্মদিনে পাওয়া উপহারের মধ্যে আদির পছন্দ কোনটা? শেয়ার করলেন সুদীপা

Sudipa Chatterjee: সুদীপার ছেলে আদিদেভ চট্টোপাধ্যায় জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন। আদিদেভকে পছন্দ করেন সোশ্যাল অডিয়েন্সের বড় অংশ।

Sudipa Chatterjee: জন্মদিনে পাওয়া উপহারের মধ্যে আদির পছন্দ কোনটা? শেয়ার করলেন সুদীপা
সুদীপা এবং আদিদেভ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2021 | 8:45 AM

সদ্য তিন বছরে পা দিল আদিদেভ চট্টোপাধ্যায়। পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় এবং সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের পুত্রের জন্মদিনে পার্টির আয়োজন হয়েছিল। গুরুজনদের আশীর্বাদ, প্রিয়জনদের উপহারে ভরে উঠেছিল আদির জন্মদিন। ইতিমধ্যেই সব উপহারের মোড়ক খোলা হয়ে গিয়েছে। তার মধ্যে আদির সবচেয়ে পছন্দের উপহারের ছবি সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সুদীপা।

উপহারের তালিকায় একটি ছোট্ট তাঁবু পেয়ে আদিদেভ। বাড়ির ছাদে সেই তাঁবু খাটিয়ে বিছানা পাতা রয়েছে। আলো দিয়ে সাজানো তাঁবুর ভিতরে রয়েছে আদির পছন্দের খেলনা। ছোট্ট বালিশও প্রস্তুত। এই উপহারই নাকি আদির সবথেকে পছন্দের। তা জানিয়েছেন সুদীপা স্বয়ং।

জন্মদিনে ছেলের পছন্দের পদ সাজিয়ে দিয়েছিলেন সুদীপা। ফুলের মালা দিয়ে সাজানো ছিল থালা, বাটি। আদি তার মধ্যে থেকেই পছন্দের খাবার বেছে নিয়েছে। গুরুজনদের আশীর্বাদ সঙ্গে নিয়ে এগিয়ে চলেছে। সেই আনন্দের বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন সুদীপা।

সুদীপার ছেলে আদিদেভ চট্টোপাধ্যায় জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন। আদিদেভকে পছন্দ করেন সোশ্যাল অডিয়েন্সের বড় অংশ। ফেসবুক বা ইনস্টাগ্রামে আদিদেভের নানা কর্মকাণ্ডের ছবি শেয়ার করেন সুদীপাও। বেশ কয়েক মাস আগে ছেলের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘মা হওয়াটা আমার অস্তিত্বের জন্য এখন যথেষ্ট…অভিভাবক হওয়ার কোনও নির্দিষ্ট নিয়ম নেই। কিন্তু আপনাকে খুব দ্রুত শিখতে হবে। শিখতে হবে প্রথম পদক্ষেপ নেওয়ার আগেই।’

সুদীপার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ের বেশ কয়েক বছর পর আদিদেভের জন্ম। ফলে প্রথম সন্তানের জন্য বেশ সময় নিয়ে পরিকল্পনা করেছিলেন দম্পতি। মা হতে গেলে শরীরে এবং মনে যে প্রস্তুতি নেওয়া প্রয়োজন, তা পুরোদস্তুর নেওয়ার পরই সন্তানের সিদ্ধান্ত নেন সুদীপা। আদিদেভের জন্মের পর ছেলের প্রতিটি কাজ নিজে হাতে করেছেন। দীর্ঘদিন কর্মবিরতির পর কাজে ফিরেছিলেন সুদীপা। আসলে ছেলের বড় হওয়ার কোনও মুহূর্ত মিস করতে চাননি তিনি। অভিভাবকত্বের পাঠ নিয়েছেন সন্তান আগমনের আগে থেকেই। সেই পাঠ নিতেই তিনি অনুরোধ জানিয়েছিলেন অনুরাগীদের।

আরও পড়ুন, Madhubani Goswami: ছেলের অন্নপ্রাশন, আশীর্বাদের ছবি শেয়ার করলেন মধুবনী

আরও পড়ুন, Salman Khan: সলমন আমার উপর লগ্নি করেছে, আশা করি ডোবাবো না: আয়ুশ শর্মা