Salman Khan: সলমন আমার উপর লগ্নি করেছে, আশা করি ডোবাবো না: আয়ুশ শর্মা

Salman Khan: আয়ুশ জানান, সলমন তাঁর উপর ভরসা করেছেন। নিজের কষ্ট করে উপার্জন করা টাকা তাঁর উপর ঢেলেছেন। সেই বিশ্বাসের মর্যাদা দেওয়া এ বার তাঁর দায়িত্ব।

Salman Khan: সলমন আমার উপর লগ্নি করেছে, আশা করি ডোবাবো না: আয়ুশ শর্মা
আয়ুশ শর্মা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2021 | 7:38 AM

‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে অভিনয়ের জন্য বলিউড অভিনেতা আয়ুশ শর্মা যে শারীরিক পরিবর্তন করেছেন, তাতে মুগ্ধ দর্শকের বড় অংশ। সলমন খানের বোন অর্পিতা খানের স্বামী আয়ুশ। ফলে তাঁর ইন্ডাস্ট্রিতে কাজ যে পুরোটাই সলমন খানের বদান্যতায়, এ হেন বক্তব্য ছিলই। তবে এ ছবিতে আয়ুশ নিজেকে প্রমাণ করতে পারবেন বলে মনে করেন তাঁর অনুরাগীরা।

সলমন খান যে তাঁর উপর বড় টাকা লগ্নি করেছেন, এ কথা আয়ুশের অজানা নয়। তিনি বলেন, “আমার উপর চাপ আছে। দায়িত্ব রয়েছে। কিন্তু সব কিছুর থেকে বেশি, আমি আশা করছি, সলমন ভাইকে ডোবাবো না। ও আমার জন্য ছিল। এ বার ওর সম্মান রক্ষা করা, যাতে অসম্মান না হওয়া, সে দিকে খেয়াল রাখা আমার ব্যক্তিগত দায়িত্ব। অনেকেই ভাবেন এটা পারিবারিক ব্যাপার। কিন্তু কঠিন পরিশ্রম দিয়ে সে সবের জবাব দিতে হয়।”

সলমন খান প্রতি পদে অভিনয়ের খুঁটিনাটি নিয়ে তাঁকে সাহায্য করেছেন বলে জানিয়েছেন আয়ুশ। “অভিনয় করতে শুরু করার আগে পাঁচ বছর সলমন ভাই আমাকে ট্রেনিং দিয়েছেন। ফলে ওঁকে রিপ্রেজেন্ট করছি আমি। যদি কাজ করতে না পারি, তা হলে হয়তো লোকে বলবে কোচিং বা ট্রেনিং ঠিক ছিল না। এগুলো মাথায় কাজ করতে থাকে”, শেয়ার করেছেন আয়ুশ।

আয়ুশ আরও জানান, সলমন তাঁর উপর ভরসা করেছেন। নিজের কষ্ট করে উপার্জন করা টাকা তাঁর উপর ঢেলেছেন। সেই বিশ্বাসের মর্যাদা দেওয়া এ বার তাঁর দায়িত্ব। এই অ্যাকশন থ্রিলার ছবিটি পরিচালনা করেছেন মহেশ মঞ্জরেকর। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সলমন খান ফিল্মস। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত মারাঠি ছবি ‘মালশি প্যাটার্ন’-এর গল্প অবলম্বনে নির্মিত।

গত বছর ডিসেম্বরে নির্মাতারা ছবিটির একটি টিজার শেয়ারও করেছিলেন। এক লড়াইয়ে দেখা যায় সলমন এবং আয়ুশ শর্মাকে। সলমন খানের মাথায় পাগড়ি। পরনে ছাই রঙা ট্রাউজার, গায়ে ব্ল্যাক শার্ট। হাতে বালা। চোখে কালো সানগ্লাস। গলায় লকেট। সে লুক প্রকাশ্যে আসতে তা নিয়ে জল্পনা কম হয়নি। অন্যদিকে আয়ুশ শর্মার পেটানো চেহারা। সিক্স প্যাক। দৌড়ে এসে এক ঘুষি চালালেন সলমনের দিকে। আর সলমন জাস্ট এক হাতে সে ঘুষি থামালেন। আয়ুশ ছবির জন্য ভীষণ প্রস্তুতি নিয়েছিলেন এবং হয়ে উঠেছেন একেবারে মাসল ম্যান।

আরও পড়ুন, Bengali Actress: ব্যক্তিগত কারণে ‘রাসমণি’ থেকে বেরিয়ে গেলেন রোশনি!