Dev-Sudipta: দেবের বাংলা উচ্চারণ নিয়ে মজা সুদীপ্তার, ভক্তরা রেগে আগুন

Dev-Sudipta: বহু সাক্ষাৎকারে দেব নিজেও জানিয়েছেন তাঁর 'খামতি'র কথা। জানিয়েছেন নিজের উচ্চারণ আরও স্পষ্ট, কথায় হিন্দি টানা না রাখার জন্য ক্রমাগত চেষ্টা জারি তাঁর।

Dev-Sudipta: দেবের বাংলা উচ্চারণ নিয়ে মজা সুদীপ্তার, ভক্তরা রেগে আগুন
দেবকে সরাসরি প্রশ্ন সুদীপ্তার, ভক্তরা রেগে আগুন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 12:02 PM

ছোটবেলাটা কেটেছে মুম্বইয়ে। অভিনেতা-সাংসদ দেবের বাংলা উচ্চারণ নিয়ে টলিপাড়ায় তাই আজও চলে আলোচনা। কেউ করেন মজা আবার কেউ বা করেন নিন্দে। সম্প্রতি প্রায় তিন-চার বছর আগে এক নন ফিকশন শো’র ক্লিপ ভাইরাল হয়েছে। যেই শো’য়ে হাজির ছিলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় সুদীপ্তাকে জানিয়েছিলেন দেবকে কিছু প্রশ্ন করতে। আর যা প্রশ্ন করলেন সুদীপ্তা তাতে দেব-ভক্তরা বেজায় খাপ্পা অভিনেত্রীর উপর। দেবকে সুদীপ্তা সরাসরি জিজ্ঞাসা করেন, “২০২৩ নাকি ২০৩২ কবে নাগাদ সঠিক বাংলায় ডায়লগ বলতে শুনব”? দেবের বাংলা উচ্চারণের সমস্যা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেন সুদীপ্তা। দেবের অনুরাগীরা যদিও কমেন্ট বক্সে সুদীপ্তার উপর উগরে দিয়েছেন ক্ষোভ। তাঁদের মতে ‘হিটমেশিন’কে নিয়ে এ হেন মন্তব্য করা একেবারেই অনুচিত!

যদিও বহু সাক্ষাৎকারে দেব নিজেও জানিয়েছেন তাঁর ‘খামতি’র কথা। জানিয়েছেন নিজের উচ্চারণ আরও স্পষ্ট, কথায় হিন্দি টানা না রাখার জন্য ক্রমাগত চেষ্টা জারি তাঁর। চেষ্টা যে সত্যি জারি তা হয়তো লক্ষিতও হয় আজকাল। তবে ওই যে ভাইরাল এই দুনিয়াতে ট্রোলিং যে সর্বত্র। এবার তাঁর শিকার বাংলার বলিষ্ঠ অভিনেত্রী। দেব-অনুরাগীরা সুদীপ্তার উপর খাপ্পা হলেও দুজনের মধ্যে সম্পর্ক খারাপ, এ ভাবার কোনও কারণ নেই। দেবের আগামী প্রযোজনা ‘বাঘাযতীন’-এ রয়েছেন সুদীপ্তা। অনস্ক্রিন বিনোদিনী রুক্মিণী মৈত্রও সুদীপ্তার কাছেই নিচ্ছেন তাঁর আগামী ছবির জন্য প্রশিক্ষণ। ‘বাঘাযতিন’ আসতে চলেছে এই পুজোতে।