Sumona Chakravarti: কপিলের শো ছেড়ে দিয়েছেন সুমনা? অবশেষে মুখ খুললেন বাঙালি মেয়ে

Sumona Chakravarti: কপিল শর্মার শো'য়ে তাঁর স্ত্রীর চরিত্রে অভিনয়ের পর থেকেই বিশ্বের কাছে পরিচিত হয়ে অঠেন সুমনা। তাঁর অনস্ক্রিন কপিলের সঙ্গে দুষ্টু-মিষ্টি সম্পর্কই হয়ে দাঁড়ায় এই শো'র ইউএসপি।

Sumona Chakravarti: কপিলের শো ছেড়ে দিয়েছেন সুমনা? অবশেষে মুখ খুললেন বাঙালি মেয়ে
কপিলের শো কি ছাড়লেন সুমনা?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2022 | 9:40 AM

দিন কয়েক ধরেই শোনা যাচ্ছিল কপিল শর্মার শো নাকি ছেড়ে দিয়েছেন সুমনা চক্রবর্তী। এও শোনা যাচ্ছিল কপিলের সঙ্গে মনোমালিন্য, শো-এ কম সুযোগ পাওয়ার জন্যই নাকি এ হেন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সুমনা এতদিন ছিলেন চুপ। অবশেষে সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন তিনি।

সুমনা এই খবরকে অস্বীকার করেছেন। তিনি সাফ জানিয়েছেন, “সবার আগে আমি বলে রাখি, আমি কপিল শর্মার শো ছাড়িনি। ছাড়ার কোনও ইচ্ছেও নেই।” তবে তাঁর নতুন শো যে আসছে তা নিয়ে সুমনা বেশ উচ্ছ্বসিত। তাঁর নতুন শো-ও কিন্তু বাংলাকে কেন্দ্র করেই। নাম ‘সোনার বাংলা’। তিনি বলেন, “আমি ওই শো’র অংশ হতে পেরে ভীষণই খুশি। আমি সব সময় বেড়াতে যেতে ভালবেসেছি। আমার নিজের রাজ্যের জন্য এ হেন ট্র্যাভেল শো’র থেকে ভাল আর কী বা হতে পারে?”

কপিল শর্মার শো’য়ে তাঁর স্ত্রীর চরিত্রে অভিনয়ের পর থেকেই বিশ্বের কাছে পরিচিত হয়ে অঠেন সুমনা। তাঁর অনস্ক্রিন কপিলের সঙ্গে দুষ্টু-মিষ্টি সম্পর্কই হয়ে দাঁড়ায় এই শো’র ইউএসপি। কপিলের পিছনে লাগা, সুমনার কপট রাগ– দর্শক বেশ ভালভাবেই নিতে শুরু করেন।

তবে কিছুদিন আগে রটে চলতি সিজ়নে মাত্র একটি-দুটি এপিসোডে দেখা যাওয়াতেই নাকি মন খারাপ তাঁর। আর সেই কারণেই নাকি শো ছেড়ে দিয়েছেন তিনি। যদিও সুমনা জানিয়েছেন এমনটা সত্যি নয়। কপিল শর্মার শোকে নিয়ে এর আগেও বহুবার গুঞ্জন ছড়িয়েছে। গত বছরও শোনা গিয়েছিল সুমনা নাকি শো ছেড়ে দেবেন। যদিও বাস্তবে তা হয়নি। সুমনা এখনও শো’র অংশই। এবারেও নাকি সবটাই ভুয়ো খবর– দাবি সুমনার।

View this post on Instagram

A post shared by Zee Zest (@zeezest)