মুম্বই টু কলকাতা, বাংলা টেলিভিশনে প্রথম বার সানি লিওনি

ডান্স ডান্স জুনিয়রের সিজন ২-র মঞ্চ কাঁপালেন নিজের ক্যারিশ্মা। তাঁকে সঙ্গ দিলেন দেব, মিঠুন চক্রবর্তী ও মনামী ঘোষ। ক্ষুদে প্রতিযোগীদের নাচ দেখে মুগ্ধ সানি। শিফন ড্রেসে নিজেও পা মেলালেন নাচের ছন্দে।

মুম্বই টু কলকাতা, বাংলা টেলিভিশনে প্রথম বার সানি লিওনি
সানি লিওনি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 2:58 PM

সানি লিওনি… আট থেকে আশি তামাম ভক্তকুল যার ম্যাজিকে বুঁদ। এ বার আরব সাগরের তীরের মায়নগরীর সেই ম্যাজিক আছড়ে [ড়ল শহর কলকাতাতেও। প্রথম বার বাংলা টেলিভিশনে দেখতে পাওয়া গেল সানি-ম্যাজিক। এই রিয়ালিটি শো’র অতিথি বিচারক হয়ে এলেন সানি।

ডান্স ডান্স জুনিয়রের সিজন ২-র মঞ্চ কাঁপালেন নিজের ক্যারিশ্মা। তাঁকে সঙ্গ দিলেন দেব, মিঠুন চক্রবর্তী ও মনামী ঘোষ। ক্ষুদে প্রতিযোগীদের নাচ দেখে মুগ্ধ সানি। শিফন ড্রেসে নিজেও পা মেলালেন নাচের ছন্দে। মুখে লেগে থাকল সেই মিষ্টি হাসি, যে হাসির কোনও ক্লান্তি নেই। একদিকে ডান্স ডান্স জুনিয়র অন্য দিকে আর এক চ্যানেলে ডান্স বাংলা ডান্স– দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেলের এই নাচের লড়াইয়ে প্রতি এপিসোডেই চমকের বন্যা। যে চমকের অংশ হচ্ছে মুম্বই স্টাররাও। অনুষ্ঠান আরও মনোগ্রাহী করে তুলতে প্রযোজনা সংস্থা ও চ্যানেল কর্তৃপক্ষ ফাঁক রাখছেন না কিছুতেই। দিনের শেষে টিআরপি’ই যে আসল রাজা!

সানি অবশ্য শুট শেষে ফিরে গিয়েছে মুম্বই, তবে রেখে গিয়েছে তাঁর ম্যাজিক, যে ম্যাজিকের রেশ শেষ হয় না। মুম্বইয়েও তাঁর কাজের চাপ রয়েছে। এমএক্স প্লেয়ারে বিক্রম ভাট পরিচালিত ১০ পর্বের অ্যাকশন সিরিজ ‘অনামিকা’তে অভিনয় করছেন সানি। শোয়ের প্রযোজনার দায়িত্বেও রয়েছেন তিনি। সিরিজে তাঁর সঙ্গে অভিনয় করছেন সোনালী সেহগল।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

আরও পড়ুন- ‘রানিমা’ এখন অতীত, ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন দিতিপ্রিয়া |