‘রানিমা’ এখন অতীত, ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন দিতিপ্রিয়া

একদিকে যেমন নতুন কাজের গুঞ্জন, অন্যদিকে নিজের রানি-মা ইমেজ ভেঙে বেরনোর প্রচেষ্টা-- টলিপাড়ার কান পাতলেই শোনা যাচ্ছে, বড় বড় প্রযোজকরা আগাম জানাচ্ছেন, দিতিপ্রিয়াই নাকি টলিউডের 'নেক্সট বিগ থিং'।

'রানিমা' এখন অতীত, ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন দিতিপ্রিয়া
দিতিপ্রিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 2:23 PM

পাক্কা চার বছরের জার্নি শেষ হয়েছে কিছু দিন আগে। ধারাবাহিক করুণাময়ী রাণী রাসমণী-তে রানিমা’র ট্র্যাকে পড়েছে ছেদ। দিতিপ্রিয়া আর রানি মা নন। ইমেজ ভেঙে বেরনোর প্রচেষ্টা তাঁর ইনস্টা প্রোফাইলে দেখা দিয়েছিল বিগত বেশ কিছু মাস ধরেই। সাম্প্রতিক খবর, নতুন জার্নি শুরু করতে চলেছেন অভিনেত্রী। ওয়েব প্ল্যাটফর্মে তাঁর ডেবিউ হতে চলেছে খুব শীঘ্রই।

দিতিপ্রিয়া বা ওই ওয়েব প্ল্যাটফর্মের কেউ-ই এই বিষয়ে টুঁ শব্দটি করেননি। তবে সূত্র বলছে, দিতিপ্রিয়ার সেই প্রযোজনা সংস্থা থেকে লঞ্চ নিয়ে প্রস্তুতি নাকি তুঙ্গে। ইতিমধ্যেই সিরিজের শুটও শুরু হয়ে গিয়েছে। সূত্র আরও বলছে, সিরিজে নাকি দেখা যেতে পারে টলিপাড়ার আর এক চেনা মুখ বিক্রমকে। দেখা যেতে পারে টলিপাড়ার এক নায়িকাকে যিনি এর আগেও বিক্রমের সঙ্গে কাজ করে হিট সিরিজ উপহার দিয়েছেন দর্শকদের।

আরও পড়ুন-অনু-আরমান মালিকের বাড়িতে শোকের ছায়া, চলে গেলেন প্রিয়জন

একদিকে যেমন নতুন কাজের গুঞ্জন, অন্যদিকে নিজের রানি-মা ইমেজ ভেঙে বেরনোর প্রচেষ্টা– টলিপাড়ার কান পাতলেই শোনা যাচ্ছে, বড় বড় প্রযোজকরা আগাম জানাচ্ছেন, দিতিপ্রিয়াই নাকি টলিউডের ‘নেক্সট বিগ থিং’। অষ্টাদশীর ব্যক্তিগত জীবন নিয়েও জোর চর্চা। বিশ্বাবসুর সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন তো সেই কবে থেকেই। বিশ্বাবসুর সঙ্গে চলতে থাকা এই লাগাতার গসিপের সূত্রপাত যখন, তখনই প্রথম বার টিভিনাইন বাংলার কাছেই এ নিয়ে মুখ খুলেছিলেন দিতিপ্রিয়া।

বলেছিলেন, “বিশ্বদা আমার দাদার মতো। রাসমণীর সেটে দু’জন রয়েছে, যারা আমাকে সবসময় গাইড করে। আগলে রাখে। গোগো (গৌরব চট্টোপাধ্যায়) এবং বিশ্ববাংলা (বিশ্বাবসু বিশ্বাস) । ওদের কাছে সবকিছুই শেয়ার করা যায়। বিশ্বদা তো আমার দাদা, আমার খুব কাছের একজন দাদা। ” গসিপ-গুঞ্জন-নিউলুক-নতুন কাজ… দিতিপ্রিয়া রায়কে নিয়েই আপাতত মজেছে নেটপাড়া।