প্রতিটি নেগেটিভ চরিত্রে আলাদা ফ্লেভার দেওয়াই চ্যালেঞ্জিং: স্বাগতা মুখোপাধ্যায়

স্নেহাশিস চক্রবর্তীর প্রোডাকশনের পরের ধারাবাহিক ‘সর্বজয়া’তে অভিনয় করছেন বলে জানালেন স্বাগতা। এখানেও তাঁকে দেখা যাবে নেগেটিভ চরিত্রে।

প্রতিটি নেগেটিভ চরিত্রে আলাদা ফ্লেভার দেওয়াই চ্যালেঞ্জিং: স্বাগতা মুখোপাধ্যায়
স্বাগতা মুখোপাধ্যায়। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2021 | 2:31 PM

স্বাগতা মুখোপাধ্যায়বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। পজিটিভ নয়, নেগেটিভ চরিত্রেই তিনি জনপ্রিয়। নাটকের মঞ্চেও সমান সাবলীল স্বাগতার আজ জন্মদিন। যদিও জন্মদিন শুধুমাত্র একটা সংখ্যা তাঁর কাছে। কারণ মনের বয়স কখনো বাড়তে দেন না তিনি।

করোনা আতঙ্ক এবং দুঃসময়ের মধ্যেও জন্মদিন তো স্পেশ্যাল বটেই। স্বাগতা বললেন, “লকডাউন, তাই বাড়ির বাইরে যাওয়ার বিষয় নেই। গতকাল বাপের বাড়িতে গিয়েছিলাম। ভাইয়ের বউ কেক, পায়েস বানিয়েছিল। মা খাইয়ে দিয়েছে। আর আজ ঋষি (অভিনেতা তথা স্বাগতার স্বামী ঋষি মুখোপাধ্যায়) আমার জন্য বিরিয়ানি বানিয়েছে। শ্বশুর, শাশুড়ি আছেন। সকলে মিলে বিরিয়ানি খাব।”

স্বাগতার সোশ্যাল মিডিয়া আজ ভরে গিয়েছে জন্মদিনের শুভেচ্ছা বার্তায়। ইন্ডাস্ট্রির সতীর্থরা হোক বা অ্যাকাডেমিরা ছাত্র-ছাত্রী, সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে ফের কবে তাঁকে অনস্ক্রিন দেখা যাবে, সে কৌতূহলও রয়েছে। স্নেহাশিস চক্রবর্তীর প্রোডাকশনের পরের ধারাবাহিক ‘সর্বজয়া’তে অভিনয় করছেন বলে জানালেন স্বাগতা। শুধুমাত্র প্রোমোর শুটিং হয়েছে। লকডাউন উঠলে ধারাবাহিকের শুটিং শুরু করতে পারবেন বলে মনে করছেন তিনি। এখানেও তাঁকে দেখা যাবে নেগেটিভ চরিত্রে।

কেরিয়ারে নেগেটিভ চরিত্রের সংখ্যাই বেশি। ফের একটি নেগেটিভ চরিত্র বেছে নেওয়ার কারণ? স্বাগতা বললেন, “প্রত্যেকটা চরিত্রে স্নেহাশিসদার স্পেশাল টাচ থাকে। আমার জন্যে স্পেশাল কী ভেবে রেখেছেন, সেটা ফ্লোরে গেলে বুঝতে পারব। দেখুন, রান্না করলে মাছ, মাংস, শুক্তো, আলাদা আলাদা পদ তৈরি করে দারুণ রান্না করলে সেটা একরকম। আর শুধু মটনের বিভিন্ন পদ তৈরি করে তার ফ্লেভারটা আলাদা করতে পারলে, তবেই বোঝা যাবে কেউ কত বড় রাঁধুনি। আমি এখনও পর্যন্ত কোনও নেগেটিভ চরিত্র একরকম করিনি। ‘পটলকুমার’, ‘ঝাঁজ লবঙ্গ ফুল’, ‘দুর্গা দুর্গেশ্বরী’ সব কটাতে আলাদা। এটা আমার কাছে অনেক বেশি চ্যালেঞ্জিং।”

আরও পড়ুন, লকডাউনে বাড়ি থেকেই ‘মহালয়া’র শুটিং করে ফেললেন সন্দীপ্তা