লকডাউনে বাড়ি থেকেই ‘মহালয়া’র শুটিং করে ফেললেন সন্দীপ্তা

নেক্স জেন ভেঞ্চার প্রযোজিত লকডাউন শর্ট ফিল্ম ‘মহালয়া’ মুক্তি পাবে ডিজি প্লেক্সের ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্মে। পরিচালনায় সপ্তাশ্ব বসু। সন্দীপ্তার সঙ্গে ১০ মিনিটের এই শর্ট ফিল্মে অভিনয় করেছেন ঋদ্ধিশ।

লকডাউনে বাড়ি থেকেই ‘মহালয়া’র শুটিং করে ফেললেন সন্দীপ্তা
সন্দীপ্তা সেন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2021 | 4:16 PM

পাশাপাশি রাখা দুটো ল্যাপটপ। দুটি থেকেই বেরিয়ে এসেছেন দুই শিল্পী। একজনের হাসিমুখ। আর একজনের বুকে ব্যথার ভঙ্গি। সামনে রাখা একটি ছোট রেডিও। এই হল আধুনিক ‘মহালয়া’।

না! যে মহালয়ায় বাঙালির পুজো শুরু হয়, এ তা নয়। যে মহালয়ায় নস্ট্যালজিয়া জড়িয়ে রয়েছে, এ তার থেকে একেবারেই আলাদা। এই ‘মহালয়া’ সন্দীপ্তা, ঋদ্ধিশের। এ ‘মহালয়া’ লকডাউনের শর্ট ফিল্ম।

ঠিক এমনই একটি পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। তিনি জানালেন, নেক্স জেন ভেঞ্চার প্রযোজিত লকডাউন শর্ট ফিল্ম ‘মহালয়া’ মুক্তি পাবে ডিজি প্লেক্সের ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্মে। পরিচালনায় সপ্তাশ্ব বসু। সন্দীপ্তার সঙ্গে ১০ মিনিটের এই শর্ট ফিল্মে অভিনয় করেছেন ঋদ্ধিশ।

View this post on Instagram

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সন্দীপ্তার কথায়, “এই প্রোডাকশনেই কয়েকদিন আগে ‘ডিয়ার ফ্রেন্ড’ নামের একটা শর্ট করলাম। সেখানে দু’জনের ফোনে কনভারসেশন, টেক্সট মেসেজের মাধ্যমে কথোপকথনের গল্প। একজন বিবাহিতা মহিলা, ছেলে রয়েছে। কিন্তু ডিভোর্সের প্রসিডিওর চলছে। তার এক ছোটবেলার বন্ধু মেয়েটিকে ভালবাসত, বলে উঠতে পারেনি। মাঝে শোনা গিয়েছিল, ফেসবুক, টুইটার সব ব্যান হয়ে যাবে। সে সময় ছেলেটি যখন ফেসবুকে দেখতে পেল মেয়েটিকে, ভাবল পিং করে দেখি, একবার। এই করতে করতে কথা এগোয়। অঞ্জন দত্তর ‘প্রিয় বন্ধু’কে ট্রিবিউট দিয়ে লেখা হয়েছিল। আর ‘মহালয়া’ নির্ভেজাল প্রেমের গল্প। একটা জুটির খুনসুটি, ঝগড়া, ভিডিও কলে চ্যাটের গল্প।”

লকডাউনে অন্যান্য শুটিং বন্ধ। তাই বাড়ি থেকেই এই ধরনের শর্ট ফিল্মের কাজ করলেন সন্দীপ্তা। নিজস্ব কিছু ভাবনাও রয়েছে অভিনেত্রীর। তবে তা এখনই ভাঙতে চাইলেন না।

আরও পড়ুন, শিশুশিল্পী হিসেবে কি গায়ক হওয়ার স্বপ্ন দেখতেন আদিত্য নারায়ণ?