রুবেলের সঙ্গে প্রেম করছেন? সত্যিটা প্রকাশ করলেন শ্বেতা

Sweta Bhattacharya Rubel Das: শ্বেতা আরও জানালেন, রুবেলের সঙ্গে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকেই প্রথম কাজ করছেন তিনি। গত এক বছর ধরে তাঁরা সহকর্মী।

রুবেলের সঙ্গে প্রেম করছেন? সত্যিটা প্রকাশ করলেন শ্বেতা
শ্বেতা এবং রুবেল।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 12:20 PM

রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য। ছোট পর্দার দুই পরিচিত মুখ। জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’-তে এই শিল্পীর অভিনয় দেখেন দর্শক। রিল লাইফ পেরিয়ে রিয়েল লাইফেও নাকি প্রেম করছেন তাঁরা? সদ্য সোশ্যাল মিডিয়ায় এ হেন আলোচনা চলছে। রুবেল এবং শ্বেতার সম্পর্ক নিয়ে উৎসাহী বহু দর্শক। কিন্তু আসল সত্যিটা কী?

TV9 বাংলাকে এ বিষয়ে শ্বেতা বললেন, “খুব বোকা বোকা ব্যাপার। আমরা আগে যে ভাবে কথা বলতাম, এখনও সে ভাবেই কথা বলি। এ ধরনের আলোচনায় আমি অবাক। ইন্টারেস্ট দেখাইনি। গত ১০ বছর ধরে একটা প্রেমের সম্পর্কে রয়েছি। রুবেলেরও পাঁচ বছর ধরা গার্লফ্রেন্ড রয়েছে। সুতরাং এ সব জল্পনা ভিত্তিহীন।”

শ্বেতা আরও জানালেন, রুবেলের সঙ্গে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকেই প্রথম কাজ করছেন তিনি। গত এক বছর ধরে তাঁরা সহকর্মী। যদিও তাঁর জীবনে এ ধরনের গসিপ নতুন নয়। শ্বেতার কথায়, “এটা আমার সাত নম্বর সিরিয়াল। এর আগে আমি আর শুভঙ্কর পর পর দুটো সিরিয়াল করেছিলাম। তখনও রটেছিল প্রেম করেছি।”

শুধু টলিউড নয়। হিন্দি ধারাবাহিকেও কাজ করেছেন শ্বেতা। ‘জয় কানাইয়া লাল কি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে দর্শক তাঁর অভিনয় দেখেছেন। সহকর্মীদের সঙ্গে যেমন সম্পর্ক রাখা দরকার রুবেলের সঙ্গেও তাঁর নাকি তেমনই সম্পর্ক। হয়তো এই ধারাবাহিক শেষ হয়ে গেলে প্রতিদিনের যোগাযোগও আর থাকবে না। সে কারণেই এই আলোচনাকে গসিপ বলে উড়িয়ে দিতে চাইলেন অভিনেত্রী। শ্বেতার কথায়, “কাজের পর হয়তো বন্ধুত্ব থাকবে না। আগে শুভঙ্কর ভাল বন্ধু ছিল। এখন খুব কম কথা হয়। সেটাই স্বাভাবিক। সকলে কাজে ব্যস্ত হয়ে পড়ে। উল্লেখ করার মতে কিছু নয়। রুবেলের সঙ্গেও আমার শুধুমাত্র সহকর্মীর সম্পর্ক।”

আরও পড়ুন, ‘আমি রাজের ওই অ্যাপ দেখেছি’, বিস্ফোরক মিকা সিং