Chinki-Minki: চিঙ্কি-মিঙ্কি’র জুটির সমৃদ্ধি ভর্তি হাসপাতালে, হারিয়েছেন হাঁটার ক্ষমতা

Chinki-Minki: চিঙ্কি-মিঙ্কি'র জুটির সমৃদ্ধি ভর্তি হাসপাতালে, হারিয়েছেন হাঁটার ক্ষমতা
চিঙ্কি-মিঙ্কি'র জুটির সমৃদ্ধি ভর্তি হাসপাতালে, হারিয়েছেন হাঁটার ক্ষমতা

চিঙ্কি-মিঙ্কি নাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় কন্টেন ক্রিয়েট করেন দুই বোন। সোশ্যাল মিডিয়ার ভাইরাল কন্টেন্ট থেকেই উত্থান তাঁদের। বেশ জনপ্রিয়ও তাঁরা।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 25, 2022 | 11:11 PM

সোশ্যাল মিডিয়ার দৌলতে চিঙ্কি-মিঙ্কি জুটিকে আপনি নিশ্চয়ই চিনে থাকবেন। কপিল শর্মা শো-তেও হাজির হয়েছেন তাঁরা। এবার এই যমজ সহোদরার এক বোন সমৃদ্ধির জীবনে বিপর্যয়। পায়ে মারাত্মক সংক্রমণ নিয়ে তিনি ভর্তি হাসপাতালে। বোন সুরভী জানিয়েছেন দেরি হলে পা বাদ যেতে পারত সমৃদ্ধির। এই মুহূর্তে হাঁটতেও পারছেন না তিনি।

টাইমস অব ইন্ডিয়াকে সুরভী জানিয়েছেন, পায়ে কড়া হয়েছিল সমৃদ্ধির। ব্যথা ছিল না কোনও। ওষুধও খেয়েছিলেন তিনি। কিন্তু আচমকাই গোটা পা জুড়ে শুরু হয় ইনফেকশন। সবচেয়ে খারাপ অবস্থা হয় পায়ের উপরের পাতায়। তাঁর কথায়, “আমরা আয়ুর্বেদিক চিকিৎসা করাচ্ছিলাম। কিন্তু গত দু-তিন সপ্তাহ থেকে ও হাঁটার ক্ষমতা হারিয়ে ফেলে। ওকে হাসপাতালে নিয়ে গেলে জানানো হয় অস্ত্রোপচার ছাড়া কোনও গতি নেই।” তিনি আরও জানান, আগামী বেশ কিছু দিন হাঁটতে পারবেন না তাঁর দিদি। তাই আপাতত ভরসা সেই হুইলচেয়ার। ভেরিফায়েস ইনস্টা পেজ থেকে দিদির সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন তিনি। সেখানেও জানিয়েছেন গোটা বিষয়টি।

চিঙ্কি-মিঙ্কি নাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় কন্টেন ক্রিয়েট করেন দুই বোন। সোশ্যাল মিডিয়ার ভাইরাল কন্টেন্ট থেকেই উত্থান তাঁদের। বেশ জনপ্রিয়ও তাঁরা। কাজ করেছেন বেশ কিছু টিভি-শোতেও। আপাতত সমৃদ্ধির সুস্থ হওয়ার অপেক্ষায় চিঙ্কি-মিঙ্কির ভক্তরা।

আরও পড়ুন- ‘কে বলেছে অন্য দলে যাচ্ছি…’, বিজেপি ছেড়ে TV9 বাংলাকে একান্ত সাক্ষাৎকার বনি সেনগুপ্তর

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA