Rooqma Ray: বছর শেষে টা-টা বাই-বাই, ব্যাগপত্র গুছিয়ে কোথায় গেলেন রুকমা?

বিমানবন্দর থেকে ছবি শেয়ার করেছেন রুকমা। কোথায় যাচ্ছেন তিনি?

Rooqma Ray: বছর শেষে টা-টা বাই-বাই, ব্যাগপত্র গুছিয়ে কোথায় গেলেন রুকমা?
ব্যাগপত্র গুছিয়ে কোথায় গেলেন রুকমা?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2021 | 2:27 PM

বছর শেষ হয়ে যাচ্ছে। আর অভিনেত্রী রুকমা রায়ও মহানগরীকে টাটা জানিয়ে আবারও বেরিয়ে পড়েছেন অচেনার উদ্দেশে। পিঠে বাঁধা রুকস্যাক, হাতে ব্যাগপ্যাক আর পাশে সান্তাক্লজ… সব মিলিয়ে অভিনেত্রীর ডেস্টিনেশনও জানান দিচ্ছে, গন্তব্য পাহাড়ই।

বিমানবন্দর থেকে ছবি শেয়ার করেছেন রুকমা। কোথায় যাচ্ছেন তিনি? আপাতত তাঁর গন্তব্য অসম। সেখানে ছোট্ট কাজ আছে তাঁর। কাজ সেরেই প্ল্যান করবেন কোথায় যাবেন। নতুন বছর পাহাড়েই। জানা যাচ্ছে তেমনটাই। এদিকে রুকমাকে একা বিমানবন্দরে দেখে ‘রাম্পি’ ভক্তদের একাংশের প্রশ্ন, “দিদি রাহুলদা সঙ্গে যাবে না”?

রাহুল বন্দ্যোপাধ্যায় ও রুকমা রায়– ২০২১ এই নতুন জুটি উপহার দিয়েছে নেটিজেনকে। মাত্র একটি ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। ধারাবাহিকটি যে টিআরপি’র দিক দিয়ে হিট ছিল এ কথা বলা যায় না, তবে হিট ছিল রাহুল ও রুকমার কেমিস্ট্রি। ধারাবাহিকের রাহুলের নাম ছিল রাজা ও রুকমার নাম ছিল মাম্পি। আর তার পর থেকেই নেটিজেনদের চোখে তাঁরা পরিচিত রাম্পি হিসেবে। ধারাবাহিক শেষ হয়ে গেলেও রাম্পি ম্যাজিকে এখনও বুঁদ আমজনতা।

তবে ধারাবাহিক শেষ হওয়ার পরেও ইনস্টাগ্রাম লাইভে এর আগে বেশ কয়েকবার দর্শক দেখেছেন রাজা-মাম্পি জুটিকে। সেখানে ভিন্ন রূপে তাঁদের দেখতে অভ্যস্ত দর্শক। সকলের প্রতি তাঁদের ভালবাসার কথা জানিয়েছেন এই জুটি। একে অপরের সঙ্গে খুনসুটি করতেও দেখা গিয়েছে। দর্শকের জন্য গানও গেয়েছেন তাঁরা। আবারও তাঁরা একসঙ্গে ফিরে আসুক অনস্ক্রিন, ভক্তদের দাবি তেমনটাই। নতুন বছরে সে প্রত্যাশা পূরণ হবে কিনা তা তো সময়ই বলবে তবে আপাতত রুকমার মন মজেছে পাহাড়ে।

View this post on Instagram

A post shared by Rooqma Ray (@rayrooqma)