বিয়ের পর প্রথম জন্মদিন, কী ভাবে কাটছে অভিনেত্রী ত্বরিতার?

Twarita Chatterjee: বাংলা টেলিভিশন ত্বরিতার কর্মক্ষেত্র। বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন তিনি। সব সময় যে পছন্দের চরিত্রে অভিনয় সুযোগ এসেছে, তা নয়।

বিয়ের পর প্রথম জন্মদিন, কী ভাবে কাটছে অভিনেত্রী ত্বরিতার?
ত্বরিতা চট্টোপাধ্যায়। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 3:50 PM

জন্মদিন প্রায় সকলের কাছেই স্পেশ্যাল। ব্যতিক্রম নন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়ও। আজ তিনি বার্থডে গার্ল। বিয়ের পর এটাই প্রথম জন্মদিন। তাই কিছুটা স্পেশ্যাল তো বটেই।

এ প্রসঙ্গে TV9 বাংলাকে ত্বরিতা বললেন, “গতকাল আমার ‘কড়ি খেলা’র বন্ধু ভাবনা (অভিনেত্রী)-র বাড়িতে সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিল সৌরভ। আজ দুপুরে মা খাওয়াল। চিংড়ি মাছ, মটন, মোটামোটি যা যা ভালবাসি সব করেছে। আর বিকেলের প্ল্যান সৌরভের। কী হবে, আমি এখনও জানি না। ও একটা হার্ট শেপের ডায়মন্ড কানের দুল দিয়েছে। কয়েকদিন আগেই শ্বশুরমশাইকে হারিয়েছি। তাই বড় করে কিছু হচ্ছে না। যা হচ্ছে সাধারণ ভাবেই।” শ্বশুরবাড়ির বাকি সদস্যরা, ইন্ডাস্ট্রির সহকর্মীরা এই বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।

বাংলা টেলিভিশন ত্বরিতার কর্মক্ষেত্র। বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন তিনি। সব সময় যে পছন্দের চরিত্রে অভিনয় সুযোগ এসেছে, তা নয়। তবে নিজেকে পজিটিভ রাখার চেষ্টা করেছেন তিনি। সাড়ে ১১ বছরে অনেক রকম অভিজ্ঞতার সাক্ষী হয়েছেন। সামনেই আসছে নতুন কাজ। সোশ্যাল মিডিয়ায় তার ইঙ্গিত দিলেও কাজের বিষয়ে এখনই বিশদে কিছু বলতে চাইলেন না।

ব্যক্তি পরিচয়ে ত্বরিতা এখন তরুণকুমারের নাতবউ। স্বামী সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রেই আলাপ। সেখান থেকে বন্ধুত্ব, প্রেম এবং বিয়ে। আপাতত সুখী দাম্পত্যে রয়েছেন তিনি। বিবাহসূত্রে এমন পরিবারের সদস্য ত্বরিতা, যে পরিবারকে অভিনয়ের কারণেই বাংলা তো বটেই, জাতীয় এবং আন্তর্জাতিক স্তরেও মানুষ চেনেন। ফলে অভিনয়ে নিজেকে পারদর্শী করে তোলা, আরও ভাল পারফর্ম করার চেষ্টা প্রতিনিয়ত রয়েছে অভিনেত্রীর।

আরও পড়ুন, সুর চুরি? সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার অনু মালিক