Diwali 2021: শুধু অভিনয় নয়, ত্বরিতার এই গুণের কথা জানতেন?

Twarita Chatterjee: ত্বরিতার বাড়িতে প্রতি বছর দীপান্বিতা লক্ষ্মী পুজো হয়। এ বারও তার ব্যতিক্রম হয়নি। বাড়ির পুজোতে নিজের হাতে আলপনা দিয়েছিলেন তিনি।

Diwali 2021: শুধু অভিনয় নয়, ত্বরিতার এই গুণের কথা জানতেন?
ত্বরিতা চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2021 | 4:15 PM

অভিনেত্রী হিসেবে তাঁকে চেনেন দর্শক। তাঁর অভিনয় প্রতিদিনই দেখা যায় বাংলা ধারাবাহিকে। বিভিন্ন মহলে অভিনেত্রী হিসেবে প্রশংসিত তিনি। অর্থাৎ ত্বরিতা চট্টোপাধ্যায়। শুধু অভিনয় নয়, আরও একটি কাজে তিনি বিশেষ দক্ষ। সদ্য তার প্রমাণ পেলেন অনুরাগীরা।

ত্বরিতার বাড়িতে প্রতি বছর দীপান্বিতা লক্ষ্মী পুজো হয়। এ বারও তার ব্যতিক্রম হয়নি। বাড়ির পুজোতে নিজের হাতে আলপনা দিয়েছিলেন তিনি। নিজে সাজিয়েছিলেন। তাঁর সেই অপূর্ব আলপনার ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। ত্বরিতার হাতের কাজের প্রশংসা করেছেন সোশ্যাল মিডিয়ার বড় অংশ। তাঁর যে এই গুণও রয়েছে, তা জানতে পেরে খুশি সকলে।

View this post on Instagram

A post shared by Twarita Chatterjee (@twarita.chatterjee.1)

বাংলা টেলিভিশন ত্বরিতার কর্মক্ষেত্র। বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন তিনি। সব সময় যে পছন্দের চরিত্রে অভিনয় সুযোগ এসেছে, তা নয়। তবে নিজেকে পজিটিভ রাখার চেষ্টা করেছেন তিনি। প্রায় ১২ বছরের হতে চলল তাঁর কর্মজীবন। এই কয়েক বছরে অনেক রকম অভিজ্ঞতার সাক্ষী হয়েছেন। যে কোনও পরিস্থিতিতে নিজের সেরা পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করেছেন। প্রতিকূল পরিস্থিতিতেও লড়াইয়ের মানসিকতা বজায় রেখেছেন। কর্মক্ষেত্রে মন খারাপে পিছিয়ে না পড়ে, নিজের যোগ্যতায় ফের এগিয়ে যাওয়ার চেষ্টা করেছেন।

ব্যক্তি পরিচয়ে ত্বরিতা এখন তরুণকুমারের নাতবউ। স্বামী সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রেই আলাপ। সেখান থেকে বন্ধুত্ব, প্রেম এবং বিয়ে। আপাতত সুখী দাম্পত্যে রয়েছেন তিনি। বিবাহসূত্রে এমন পরিবারের সদস্য ত্বরিতা, যে পরিবারকে অভিনয়ের কারণেই বাংলা তো বটেই, জাতীয় এবং আন্তর্জাতিক স্তরেও মানুষ চেনেন। ফলে অভিনয়ে নিজেকে পারদর্শী করে তোলা, আরও ভাল পারফর্ম করার চেষ্টা প্রতিনিয়ত রয়েছে অভিনেত্রীর।

বিয়ের পর এটাই ত্বরিতা-সৌরভের প্রথম দিওয়ালি। দুর্গাপুজোতেও কখনও বন্ধুদের সঙ্গে, কখনও বা একান্তে এনজয় করেছিলেন দম্পতি। বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। দিওয়ালিও ব্যতিক্রম নয়। আলো দিয়ে সাজানো ঘরের ছবি হোক বা নিজের হাতের আলপনা, সবটাই ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন, Tollywood News: দীপাবলীর রাতে কোন নায়িকার সঙ্গে সেলিব্রেট করলেন মিমি?