Tollywood News: দীপাবলীর রাতে কোন নায়িকার সঙ্গে সেলিব্রেট করলেন মিমি?

Mimi Chakraborty: দুই নায়িকা নাকি বন্ধু হতে পারে না। এই প্রচলিত ধারণা রয়েছে ইন্ডাস্ট্রি। কিন্তু ব্যতিক্রমও যে হয়, মিমির দীপাবলী সেলিব্রেশন হয়তো তারই ইঙ্গিত দিচ্ছে।

Tollywood News: দীপাবলীর রাতে কোন নায়িকার সঙ্গে সেলিব্রেট করলেন মিমি?
মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2021 | 3:50 PM

দীপাবলী। আলোর রাত। উৎসবের আমেজ। এই আলোর রাত অন্য এক নায়িকার সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। বহুদিন পরে দেখা হল সেই সহকর্মীর সঙ্গে। একসঙ্গে ছবি শেয়ার করলেন আনন্দের মুহূর্তের। আলোর আনন্দ ভাগ করে নিলেন আরও এক নায়িকা বন্ধুর সঙ্গেই।

দুই নায়িকা নাকি বন্ধু হতে পারে না। এই প্রচলিত ধারণা রয়েছে ইন্ডাস্ট্রি। কিন্তু ব্যতিক্রমও যে হয়, মিমির দীপাবলী সেলিব্রেশন হয়তো তারই ইঙ্গিত দিচ্ছে। ইন্ডাস্ট্রির সতীর্থ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে আলোর উৎসবে সময় কাটালেন মিমি।

ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীর সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন মিমি। তিনি লিখেছেন, ‘উইথ দ্য ক্রেজি ওয়ান আফটার আ লং টাইম’। শ্রাবন্তীও সেই ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন। তিনি মিমিকে ‘ওয়ান্ডার উওম্যান’ বলে সম্বোধন করে লিখেছেন, ‘তোমাকে সব সময় ভালবাসি’।

Mimi-post

মিমি এবং শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি থেকে গৃহীত।

মিমি ব্যস্ত কাজ নিয়ে। একদিকে সাংসদ হিসেবে কাজ, অন্যদিকে অভিনয়। এই দুই নিয়ে প্রবল ব্যস্ত তিনি। ব্যক্তি জীবনেও বিপর্যয়ের মধ্যে দিয়ে গিয়েছেন। সব সামলে ফের কাজে ফিরেছেন। যখনই প্রয়োজন হয়েছে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন। অভিনয় এবং রাজনীতি সমান তালে ব্যালান্স করে চলছেন তিনি। একের পর এক শুটিং চলছে তাঁর। আজ ওড়িশা তো কাল শান্তিনিকেতন। সদ্য মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ ছবির শুটিং শেষ করলেন মিমি। অরিন্দম শীল পরিচালিত ‘খেলা যখন’-এর শুটিংয়ে কিছুদিন আগেই ওড়িশা গিয়েছিলেন মিমি। ১১ বছর পর ‘গানের ওপারে’র পুপে-গোরা জুটি ফিরছেন, এই ছবিতে। মিমির সঙ্গে রয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তীর। মাঝে অবশ্য বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা।

অন্যদিকে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে প্রায় ভাঙনের মুখে। যদিও সে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। ২০২১-এর বিধানসভা নির্বাচনে প্রথমবার সরাসরি রাজনীতির ময়দানে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে জয় অধরা থাকে তাঁর। নির্বাচনের পরে অবশ্য রাজনৈতিক কর্মকাণ্ডে তাঁকে যুক্ত থাকতে দেখা যায়নি। ভালবাসার সন্ধান তো সকলেই করেন। শ্রাবন্তীও ব্যতিক্রম নন। তাঁর ব্যক্তিগত জীবনে ভালবাসা এসেছে। এসেছে বিচ্ছেদও। অভিনয় কেরিয়ারে অসংখ্য দর্শক তাঁকে ভালবেসেছেন। আবার রাজনীতির ময়দানেও প্রাথমিক ভাবে ভালবাসা পেয়েছেন বলেই দাবি করেছিলেন। ভালবাসা দিয়ে অনেক কিছু জয় করা যায় বলে মনে করেন অভিনেত্রী।

আরও পড়ুন, Samantha Ruth Prabhu: ভার্চুয়াল দুনিয়ায় ব্যক্তি আক্রমণে বিরক্ত সামান্থা টুইটার ছাড়তে চান?