Samantha Ruth Prabhu: ভার্চুয়াল দুনিয়ায় ব্যক্তি আক্রমণে বিরক্ত সামান্থা টুইটার ছাড়তে চান?

Samantha Ruth Prabhu: নাগার সঙ্গে চার বছরের দাম্পত্য সম্পর্ক ভেঙে যাওয়ার জন্য সম্পূর্ণ ভাবে একদল সোশ্যাল ইউজার দায়ী করছেন সামান্থাকেই।

Samantha Ruth Prabhu: ভার্চুয়াল দুনিয়ায় ব্যক্তি আক্রমণে বিরক্ত সামান্থা টুইটার ছাড়তে চান?
সামান্থা প্রভু।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2021 | 3:05 PM

নাগা চৈতন্যের সঙ্গে দাম্পত্য বিচ্ছেদের কারণে গত কয়েক দিন ধরে শিরোনামে অভিনেত্রী সামান্থা প্রভু। যে কোনও বিষয়ে নিজের মতামত স্পষ্ট ভাবে জানাতে পছন্দ করেন সামান্থা। কিন্তু এই দাম্পত্য বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং তাঁকে বিরক্ত করেছে। এ নিয়ে এর আগে মুখ খুলেছিলেন এই দক্ষিণী অভিনেত্রী। কিন্তু বিষয়টা এতটাই বাড়াবাড়ির পর্যায়ে চলে যাচ্ছে বলে মনে করছেন তিনি, এ বার সোশ্যাল মিডিয়া ছেড়ে দেওয়ার কথাও ভাবছেন বলে খবর।

নাগার সঙ্গে চার বছরের দাম্পত্য সম্পর্ক ভেঙে যাওয়ার জন্য সম্পূর্ণ ভাবে একদল সোশ্যাল ইউজার দায়ী করছেন সামান্থাকেই। অভিনেত্রীর ব্যক্তি জীবন নিয়ে নানা কুৎসা রটানো হচ্ছে। এমনকি তাঁর বিবাহবহির্ভূত সম্পর্কের জল্পনাও চলছে বিভিন্ন মহলে। এতে অত্যন্ত বিরক্ত সামান্থা। ঘনিষ্ঠ মহলে টুইটার ছাড়ার সিদ্ধান্তের কথা নাকি জানিয়েছেন তিনি।

বিচ্ছেদের ঘোষণার পর এখনও পর্যন্ত মাত্র দুটি টুইট করেছেন সামান্থা। একটি একেবারে পেশাদার হিসেবে বিজ্ঞাপনী টুইট। আর অন্যটি তাঁর বিরুদ্ধে বিভিন্ন সম্পর্কে জড়িত থাকার যে মিথ্যে অভিযোগ করা হচ্ছিল, তা নিয়ে প্রতিবাদ। তাঁকে নিয়ে অপমানজনক ভিডিয়ো তৈরি করায় নির্দিষ্ট ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে মানহানির মামলাও করেন তিনি। হায়দরাবাদ আদালতের রায় গিয়েছে অভিনেত্রীর পক্ষে। ওই নির্দিষ্ট ইউটিউব চ্যানেল থেকে সামান্থার বিরুদ্ধে তৈরি করা সব ভিডিয়ো মুছে দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত। পাশাপাশি ভবিষ্যতে এমন ধরনের কাজ যাতে আর না করা হয়, সে বিষয়েও সতর্ক করা হয়েছে। এত সবের পরেও সোশ্যাল মিডিয়ায় সামান্থাকে আক্রমণ করা থামছে না। তাই এ বার সোশ্যাল মিডিয়ায় আর থাকতে নাকি চান না অভিনেত্রী।

ওয়েব প্ল্যাটফর্মে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সামান্থার কেরিয়ারের মোড় অনেকটাই ঘুরিয়ে দিয়েছে। জাতীয় তথা আন্তর্জাতিক স্তরে এই ওয়েব সিরিজের মাধ্যমেই প্রশংসা পেয়েছেন তিনি। বলিউডের রাস্তা আরও সহজ হয়েছে। একের পর এক বলিউডের অফার এই সিরিজের পরেই পেয়েছেন তিনি। তবে বেছে কাজ করতে পছন্দ করেন। শোনা যাচ্ছে, বেশ কিছু চিত্রনাট্য বাতিল করার পর নাকি এই হিন্দি ডেবিউয়ের চিত্রনাট্য পছন্দ হয়েছিল তাঁর। শোনা যাচ্ছে বিচ্ছেদের পর ভরণপোষনের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা এবং তাঁর পরিবার। কিন্তু সামান্থা নাকি কোনও টাকা নিতে রাজি হননি। নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র দাবি করেন, এই বিয়ে ভাঙা সামান্থার কাছে হৃদয় বিদারক। অভিনেত্রী অত্যন্ত বিচলিত। এই সম্পর্ক থেকে শুধুমাত্র ভালবাসা এবং সাহচর্য চেয়েছিলেন তিনি। এ ছাড়া আর কিছুর প্রয়োজন ছিল না তাঁর।

২০১০-এ একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজ করতে গিয়ে নাকি একে অপরের প্রেমে পড়েন সামান্থা এবং নাগা। ২০১৭-র জানুয়ারিতে তাঁদের এনগেজমেন্ট হয়। ওই বছরই অক্টোবরে গোয়াতে বিয়ে করেন তাঁরা। তাঁদের বিচ্ছেদে মন ভেঙে গিয়েছে বহু অনুরাগীর।

আরও পড়ুন, Riddhi Bandyopadhyay: ‘আমি সব ছেড়ে মা’, গানে গানে পুজোর অর্ঘ্য সাজালেন ঋদ্ধি