ঊষসীর প্রথম ছবি ‘ইস্কাবনের রানি’, সঙ্গে কাঞ্চন মল্লিক

পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন অভিমন্যু মুখোপাধ্যায়। ছবির নাম ‘ইস্কাবনের রানি’। আগামি ২১ ফেব্রুয়ারি সন্ধে ছটায় টেলিভিশনে এই ছবি দেখতে পারবেন দর্শক।

ঊষসীর প্রথম ছবি ‘ইস্কাবনের রানি’, সঙ্গে কাঞ্চন মল্লিক
কাঞ্চন মল্লিক, ঊষসী রায়।
Follow Us:
| Updated on: Feb 05, 2021 | 3:23 PM

টেলিভিশনের (TV) পর্দায় দর্শক তাঁকে ধারাবাহিকে দেখেছেন। এই প্রথমবার টেলিভিশনে সিনেমাতেও তাঁকে দেখবেন দর্শক। তিনি অর্থাৎ অভিনেত্রী (Actress) ঊষসী রায় (Ushasi Ray)। এই প্রথম জি-অরিজিনালস ছবিতে অভিনয় করছেন ঊষসী। পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন অভিমন্যু মুখোপাধ্যায়। ছবির নাম ‘ইস্কাবনের রানি’। আগামি ২১ ফেব্রুয়ারি সন্ধে ছটায় টেলিভিশনে এই ছবি দেখতে পারবেন দর্শক।

প্রথম ছবি নিয়ে যথেষ্ট উত্তেজিত ঊষসী। তাঁর কথায়, “লকডাউনের সময় ননস্টপ আবোল তাবোল হয়েছিল। স্ক্রিপ্টটা অভিমন্যুদার লেখা ছিল। ভার্চুয়ালি হয়েছিল পুরোটা। তখন পরিচয়। আমি ভাবতে পারিনি জি অরিজিনালসের ডেবিউ অভিমন্যুদার হাত ধরে হবে। নিজেই ফোন করে বলেছিল, ইন্টারেস্টিং স্ক্রিপ্ট। কমিক থ্রিলার। গল্পটা খুব ভাল। সঙ্গে সঙ্গে রাজি হয়ে গিয়েছিলাম। দারুণ অভিজ্ঞতা। অভিনেতাকে প্রচুর কমফর্ট জোন দেয়, স্বাধীনতা দেয়। অভিমন্যুদাকে যাঁরা চেনে তাঁরা জানে। আমার কাজ করে দারুণ লেগেছে।”

আরও পড়ুন, দেবলীনার প্রথম মঞ্চে অভিনয়, টেনশন নাকি উত্তেজনা?

জানুরারির প্রথম দু’সপ্তাহের মধ্যেই শুটিং হয়ে গিয়েছিল। ডাবিংও শেষ। আপাতত চলছে সম্পাদনার কাজ। এই ছবিতে ঊষসী ছাড়াও মুখ্য ভূমিকায় রয়েছেন কাঞ্চন মল্লিক। কাঞ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে খুশি ঊষসী। তিনি শেয়ার করলেন, “স্বপ্নসন্ধানীতে ছোটবেলায় একটা নাটক করেছিলাম। তখন থেকে কাঞ্চনদাকে চিনি। মনে হত, কবে একসঙ্গে কাজ করব, স্ক্রিন শেয়ার করব। ফাইনালি একসঙ্গে কাজ করতে পারলাম। খুব ভাল একটা সিন আছে আমাদের। এর থেকে বেশি কিছু বললে গল্পটা বলা হয়ে যাবে।”

আরও পড়ুন, ‘অনেকটা দায়িত্ব বেড়ে গেল’, কেন বললেন স্বস্তিকা দত্ত?

কমেডি এবং থ্রিলার দুটো একেবারে আলাদা ঘরানাকে একসঙ্গে বেঁধেছেন অভিমন্যু। তাঁর মুন্সিয়ানায় সত্যিই দর্শক একটা ভাল ছবি উপহার পাবেন বলে মনে করছেন এই ছবির সঙ্গে যুক্ত কলাকুশলীরা।