দেবলীনার প্রথম মঞ্চে অভিনয়, টেনশন নাকি উত্তেজনা?

অভিনেতা সাহেব ভট্টাচার্যের সঙ্গে মঞ্চ শেয়ার করবেন তিনি। জোরকদমে চলছে রিহার্সাল। আগামী মার্চে মঞ্চস্থ হতে পারে এই নাটক।

দেবলীনার প্রথম মঞ্চে অভিনয়, টেনশন নাকি উত্তেজনা?
দেবলীনা কুমার। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Feb 03, 2021 | 12:55 PM

জীবনের যে কোনও প্রথমই খুব স্পেশ্যাল। তেমনই এক প্রথমের মুখোমুখি দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী (Actress) দেবলীনা কুমার (Devlina Kumar)। এই প্রথম মঞ্চে অভিনয় করবেন তিনি। এর আগে কোনওদিন নাটকের মঞ্চে দেখা যায়নি তাঁকে। তবে এবার মিলবে সেই সুযোগ। দেবলীনার প্রথম নাটক ‘যদি একবার’। অভিনেতা সাহেব ভট্টাচার্যের সঙ্গে মঞ্চ শেয়ার করবেন তিনি। জোরকদমে চলছে রিহার্সাল। আগামী মার্চে মঞ্চস্থ হতে পারে এই নাটক।

মঞ্চে অভিনয় নিয়ে যথারীতি খুবই উত্তেজিত দেবলীনা। তাঁর কথায়, “আমার জীবনের প্রথম থিয়েটার। এর আগে কোনওদিন স্টেজে অভিনয় করিনি। স্টেজে তো রিটেক নেই। সব কিছু একবারে হয়। সময় কম। টেনশন হচ্ছে। সাহেবদাই অ্যাপ্রোচ করেছিল আমাকে। আমি ইন্টারেস্টেড ছিলাম। আমি নাটকে অভিনয় করি, এটা মায়ের খুব ইচ্ছে ছিল। অভিনয়ের ক্ষেত্রে যদি প্রত্যেক দিন অভ্যেসের মধ্যে থাকা যায়, সেটা ভাল। আমি সিরিয়াল করি না। ছবি এখন তো খুব কম হচ্ছে। ফলে এটা করতে রাজি হলাম।”

আরও পড়ুন, ‘অনেকটা দায়িত্ব বেড়ে গেল’, কেন বললেন স্বস্তিকা দত্ত?

দেবলীনা জানালেন, ফিল্ম ইন্ডাস্ট্রির টেকনিশিয়ানদের নিয়ে তৈরি হয়েছে এই নাটকের গল্প। টেকনিশিয়ানদের পাওয়া, না-পাওয়ার কাহিনি মঞ্চে তুলে ধরবেন তাঁরা। ক্যামেরার পিছনে থাকা পেশাদারদেরও কি কখনও ক্যামেরার সামনে আসতে ইচ্ছে হয়? সে সবই দেখা যাবে এই নাটকে। প্রথম নাটকে অভিনয় দেবলীনার কাছা নিঃসন্দেহে স্পেশ্যাল। এই জার্নিতে গৌরব কী বলছেন? দেবলীনা হেসে বললেন, রিহার্সাল থেকে এসে কখনও কখনও রেগে যাই, মুড সুইং করে। তখন ও সামলায়। এখনও খুব একটা কিছু বলেনি। সময় পেলে নিশ্চয়ই থিয়েটার দেখতে যাবে।

আরও পড়ুন, লকডাউনের পর প্রথম বেড়ানো, কোথায় গেলেন অরুণিমা?