Aparajita Adhyay: ‘অপরাজিতার সঙ্গে মিশলে চরিত্র খারাপ হয়ে যাবে’, কেন বলতেন অভিনেত্রীর স্কুলের অন্যান্য মেয়েদের অভিভাবকেরা?

Aparajita Adhyay: একেবারে স্কুলজীবনে ফিরে গিয়েছিলেন অপরাজিতা। তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল, তাঁর স্কুলের মেয়েদের বাবা-মায়েরা কেন চাইতেন না তাঁদের মেয়েরা অপরাজিতার সঙ্গে মিশুক?

Aparajita Adhyay: 'অপরাজিতার সঙ্গে মিশলে চরিত্র খারাপ হয়ে যাবে', কেন বলতেন অভিনেত্রীর স্কুলের অন্যান্য মেয়েদের অভিভাবকেরা?
অপরাজিতা আঢ্য।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 8:07 PM

কিছুদিন আগেই শেষ হয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকটি। সেখানে ‘লক্ষ্মী কাকিমা’র চরিত্রে অভিনয় করেছিলেন বাংলা সিনেমা এবং সিরিয়ালের দাপুটে অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সিরিয়াল শেষ হওয়ার পর নন-ফিকশন শো করছেন অপরাজিতা। তারই মাঝে তাঁর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেই ভাইরাল ভিডিয়োতে পুরনো দিনের কিছু কথা শেয়ার করেছিলেন অপরাজিতা।

একেবারে স্কুলজীবনে ফিরে গিয়েছিলেন অপরাজিতা। তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল, তাঁর স্কুলের মেয়েদের বাবা-মায়েরা কেন চাইতেন না তাঁদের মেয়েরা অপরাজিতার সঙ্গে মিশুক?

উত্তরে অপরাজিতা বলেছিলেন, “সকলের বাবা-মা মনে করতেন অপরাজিতার সঙ্গে মিশলে চরিত্র খারাপ হয়ে যাবে। আসলে আমি ছিলাম ভীষণ ডানপিটে। কোল্ড ড্রিঙ্কসের গাড়ি থেকে এক্সপায়ার হয়ে যাওয়া কোল্ড ড্রিঙ্কস নিয়ে ছুট দিতাম। কোনও এক বন্ধুকে গিয়ে বলতাম, “অমুক দাদা খালি আছে, প্রেম করবি”। আমার পাল্লায় পড়েছিল বলে, একটি মেয়ের বাবা তার স্কুল ছাড়িয়ে অন্য স্কুলে ভর্তি করে দিয়েছিলেন সেই সময়।”

এই ধরনের দুষ্টুমি স্কুলে পড়ার সময় কমবেশি সকলেই করে থাকেন। পরবর্তীতে তা কেবলই হাস্যকর স্মৃতি হয়ে থেকে যায়। যেমনটা থেকে গিয়েছে অপরাজিতার কাছে।