Ushasie Chakraborty: ‘বিপজ্জনক ব্যাপার’, কোন অপরাধে কাজ পাচ্ছেন ‘জুন আন্টি’?

Viral Post: দাপটের সঙ্গে একের পর এক চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন তিনি। তবে সেই জুন আন্টির দেখা মিলছে না কেন?

Ushasie Chakraborty: 'বিপজ্জনক ব্যাপার', কোন অপরাধে কাজ পাচ্ছেন 'জুন আন্টি'?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2023 | 11:07 AM
অভিনয়ের সঙ্গে তাঁর দীর্ঘ দিনের সম্পর্ক। দাপটের সঙ্গে একের পর এক চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন তিনি। তবে সেই জুন আন্টির দেখা মিলছে না কেন? দীর্ঘদিন ধরে অপেক্ষায় রয়েছেন ভক্তরাও। কাজ পাওয়ার প্রসঙ্গে এবার মুখ খুললেন উষসী চক্রবর্তী। ক্ষোভ উগরে দিলেন নেটপাড়ায়। কাজ করছেন না, এমনটা নয়, তাঁর দাবি তিনি কাজই পাচ্ছেন না। কারণ কী? এবার নিজেই সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী। টলিপাড়ার এক গুরুত্বপূর্ণ বিষয় আলোকপাত করে জানান, সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তাই নাকি মূল কারণ।
কী লেখা উষসীর সেই পোস্টে? 
বড়বড় অভিনেতার এই নিয়ে আগেই বলেছেন- আমি ছোটখাট। তবু বলতে বাধ্য হচ্ছি, সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা, রিল তৈরির দক্ষতা বা ফলোয়ারের সংখ্যার সঙ্গে অভিনয় দক্ষতার যে কোনও সম্পর্ক নেই তা নির্মাতা পরিচালক বা কাস্টিং ডিরেক্টররা যত তাড়াতাড়ি বুঝবেন ততই মঙ্গল- দর্শকরাও ভাল অভিনয় দেখার সুযোগ পাবেন। প্লিজ আমি এরকমটা একদমই বলতে চাইছি না যে যারা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়, তাঁরা সবাই খুব বাজে অভিনেতা। ব্যাপারটা তা নয়। সমাজ মাধ্যমে জনপ্রিয় ইনফ্লুয়েন্সরদের মধ্যে অনেকেই আছেন যাঁরা দুর্দান্ত অভিনেতা। কিন্তু কেবল মাত্র একজন অভিনেতার সমাজ মাধ্যমে ফলোয়ার দেখে কাস্টিং-এর প্রবণতটা বন্ধ হওয়া দরকার । দুটো আলাদা মাধ্যম। একটায় ভাল মানেই অন্যটায় ভাল হবে ব্যাপারটা এরকম নয়।
তিনি আরও বলেন, ”অভিনয়ের ট্রেনিং সম্পূর্ণ আলাদা তার প্রতিফলনও আলাদা তার ডিসিপ্লিন মেধা ডেডিকেশান এর সঙ্গে রিল বানানোর দক্ষতার কোনও সম্পর্ক যে নেই তা বহুবার বহুভাবে বোঝা গেছে কিন্তু তাও এই প্রবণতা থামছে না। এ খুবই বিপজ্জনক ব্যাপার। এর ফলে অভিনেতা রা অভিনয় শেখার চাইতে বেশি মন দিচ্ছেন ফলোয়ার বানানো আর রিল বানানোয় | আর যাঁরা এতে বিশ্বাসী না হয়ে কেবল মন দিয়ে অভিনয় শিখছেন তাঁরা হয়ে যাচ্ছেন ব্রাত্য। এতে কার লাভ হচ্ছে ? দর্শকের ও মন ভরেছে না । এরকম হতে থাকলে একদিন কি এরকম আসবে যে লোকে অভিনয় আর দেখবেই না খালি রিলস আর ইনস্টাগ্রাম দেখবে? আমার সত্যিই ভয় লাগছে|”