Non-Fiction Show: নতুন বছরে ছোটপর্দার নয়া চমক, ঘরে-ঘরে এবার অপরাজিতা-ইন্দ্রাণী, শুরু নতুন গেমশো

New Show: প্রতিদিন বিকেলে যে স্লটে জায়গা করে নিত জি বাংলার রান্না ঘর, সেই একই স্লট অর্থাৎ ৪.৩০টের সময় সম্প্রচারিত হবে এই শো।

Non-Fiction Show: নতুন বছরে ছোটপর্দার নয়া চমক, ঘরে-ঘরে এবার অপরাজিতা-ইন্দ্রাণী, শুরু নতুন গেমশো
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2022 | 11:16 AM

২০২২ সালে একাধিক ধারাবাহিকের পালাবদল ঘটেছে। বেশকিছু ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে। আবার তেমনই অনেক ধারাবাহিক পাল্লা দিয়ে দর্শক মহলে জায়গা করে নিচ্ছে। তবে বছর শুরুতে থাকছে নতুন চমক। জি বাংলার পর্দায় আসছে নতুন নন-ফিকশন শো ঘরে ঘরে জি বাংলা। সদ্য লক্ষ্মী কাকিমা ধারাবাহিক শেষ হয়ে যাওয়া নিয়ে রব উঠেছে সোশ্যাল মিডিয়ায়, বেশকিছুদিন পর্দায় দেখা নেই জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী হালদারেরও। এবার জুটিতে ফিরছেন তাঁরা নতুন নন-ফিকশন শো নিয়ে। ঘরে ঘরে পৌঁছে যাবে এবার জিবাংলা। সদ্য মুক্তি পেয়েছে এই শো-এর প্রোমো। সেখানেই দেখা যায় ইন্দ্রাণী হালদার ও অপরাজিতা আঢ্যকে সঞ্চালকের ভুমিকায়। অতীতে এই ধরনের শো একটা সময় ছিল দর্শকমহলে বেশ জনপ্রিয়।

থাকছে পরিবারের সকল সদস্যদের সঙ্গে মজার মজার খেলা। পাশাপাশি উপহারের ডালি সাজিয়ে নিয়ে উপস্থিত হবে জি বাংলার এই শো। সকলের সঙ্গে আড্ডার আসরে মেতে উঠতেও দেখা যাবে সেলেবদের। ঝড়ের গতিতে ভাইরাল হয় শো-এর প্রোমো। যেখানে বিশেষ পর্বের ঝলকও বর্তমান। মাঝে মধ্যেই দর্শকদের প্রিয় সেলেবদের দরজায়ও পৌঁছে যাবেন সঞ্চালক জুটি। প্রতিদিন বিকেলে এই আসর এবার জমে উঠবে দর্শকদরবারে।

২ জানুয়ারি থেকে শুরু হবে এই শো। প্রতিদিন বিকেলে যে স্লটে জায়গা করে নিত জি বাংলার রান্না ঘর, সেই একই স্লট অর্থাৎ ৪.৩০টের সময় সম্প্রচারিত হবে এই শো। এই শো-এর মাধ্য়মে অনেক পরিবারের সঙ্গে যেমন পরিচিতি ঘটে, ঠিক তেমনই অনেকের অনেক গল্প দর্শকদের সামনে উঠে আসে। ককনও ফুটবল নিয়ে তর্ক, ককনও আবার ঘটি-বাঙাল বচসা, মজার মজার খেলা সঙ্গে উপরি পাওনা তো রয়েছেই।