দর্শনা কেন সৌরভের সঙ্গে লিভ ইন না করে সোজা বিয়ে করলেন, অভিনেতার উপর কি ভরসা ছিল না?

Darshana Banik-Sourav Das: সৌরভের সঙ্গে বিয়ে হলে নাকি কাঁদতে হবে দর্শনাকে। এমন ধরনের নানা কথা অভিনেতাকে শুনতে হয়েছিল একটা সময়। দর্শনা কিন্তু সৌরভের সঙ্গে সংসার করছেন। কিন্তু তিনি কিছুতেই লিভ ইন করতে চাননি। বিয়েটাই করেছিলেন। তা হলে কি প্রেমিকের উপর মোটে ভরসা ছিল না দর্শনার?

দর্শনা কেন সৌরভের সঙ্গে লিভ ইন না করে সোজা বিয়ে করলেন, অভিনেতার উপর কি ভরসা ছিল না?
স্বামী-স্ত্রী দর্শনা বণিক এবং সৌরভ দাস।
Follow Us:
| Updated on: Apr 21, 2024 | 10:20 AM

২০২৩ সালের ডিসেম্বরের ১৫ তারিখ বিয়ে করেন অভিনেতা সৌরভ দাস এবং অভিনেত্রী দর্শনা বণিক। এই বিয়ের খবর সামনে আসতেই ট্রোলের বন্যা বয়ে গিয়েছিল। দর্শনা কীভাবে মন্টু পাইলট (এই চরিত্রে সৌরভ অভিনয় করেছিলেন মন্টু পাইলট ওয়েব সিরিজ়ে)-কে বিয়ে করলেন, তা নিয়ে ওঠে নানা কথা। এক নেটিজ়েন সরাসরি দর্শনাকে বলেছিলেন, “সৌরভের মতো ফালতু ছেলেকে বিয়ে করলে তোমাকে অনেক কাঁদতে হবে।” সেই নেটিজ়েনকে জবাবও দিয়েছিলেন সৌরভ TV9 বাংলা মারফত। বলেছিলেন, “আমি ফালতু কি না সেটা দর্শনাই জবাব দিয়ে দেবে পরে। আমি ফালতু হলে ও নিজেই জানাবে…”

বিয়ের ৪ মাস পর স্বামী সৌরভের সঙ্গে কীভাবে সংসার করছেন দর্শনা, সেই ব্যাপারে বলতে গিয়ে মুখ খোলেন অভিনেত্রী। বলেন, “আমরা ভালই সংসার করছি। এখন তো নতুন পুরোটা…।” প্রেমভরে পাশ থেকে আবার সৌরভ বলে ওঠেন, “তুই সব সময় আমার কাছে নতুনই থাকবি। বুড়ি হয়ে গেলেও নতুন থাকবি আমার কাছে।”

কিন্তু সৌরভের সঙ্গে কেন লিভ টুগেদার করলেন না দর্শনা। প্রাক্তন প্রেমিকা অনিন্দিতা দাসের সঙ্গে লিভ ইন করেছিলেন সৌরভ। তাঁরা এক সুবিশাল এবং সুন্দর করে সাজানো ফ্ল্যাটও কিনেছিলেন দক্ষিণ কলকাতার কসবা এলাকায়। পোষ্যদের নিয়ে ভালই কাটছিল সেই লিভ ইন সম্পর্ক। তারপর তাসের ঘরের মতো ভেঙে যায় সেই ইট-কাঠের সংসারটা। দর্শনা সবটাই জানেন। আরও অনেককিছু হয়তো জানেন, যা বাকি কেউ জানেন না। সৌরভের সঙ্গে লিভ ইন করতেই চাননি তিনি। বিয়েটাই করেছেন সরাসরি। বলেছেন, “আমরা লিভ টুগেদার করিনি। বিয়েটাই করেছি একে-অপরকে।”

এই খবরটিও পড়ুন