Ishaa Saha: ইশার ভক্তদের জন্য পুজোতে দুটো ছবি ছিলই, এবার তাঁকে নতুন রূপেও পাবেন তাঁরা  

Ishaa Saha: ইশা ভার্সেস ইশা এই বছর পুজোতে। গত বছর পুজোতে মুক্তি পাওয়া ‘গোলন্দাজ’ ছবিতেইশা প্রথমবার দেব-এর বিপরীতে অভিনয় করেন।

Ishaa Saha: ইশার ভক্তদের জন্য পুজোতে দুটো ছবি ছিলই, এবার তাঁকে নতুন রূপেও পাবেন তাঁরা  
এবার পুজোয় ঈশা নতুন অবতারে
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2022 | 4:59 PM

ইশা সাহা এবার নতুন অবতারে। অভিনয়ের পাশাপাশি তিনি তাঁর ভক্তদের জন্য একটা নতুন অবতারে আসছেন। সেই খবর নিজেই একটি ভিডিয়ো পোস্ট করে দিয়েছেন। কোন সেই অবতার?  তাঁর আসন্ন ছবি ‘কাছের মানুষ’-এর একটি গান ‘মুক্তি দাও’ এবার তিনি নিজে গাইছেন। শুধু গাইছেন না, তা রেকর্ড করাও হচ্ছে। সেই রেকর্ডিংয়ের ভিডিয়ো তিনি করেছেন। সঙ্গে অবশ্যই রয়েছে ক্যাপশন। কী লেখা সেখানে? ‘আমি প্রথাগত সঙ্গীতশিল্পীনই, কিন্তু এই গানটা সত্যিই এতো মন ছুঁয়েছে… আমার এবং আপনাদের… যেভাবে আপনারা ভালবেসেছেন এবং প্রচুর রিলস, কভারস মন্তব্যের মাধ্যমে ভালবাসা জানিয়েছেন… আমরা স্পর্শ অনুভব করেছি! সেই ভাল লাগা থেকেই আমার এই চেষ্টা… ধরে নিন এটা আমার গানের প্রচ্ছদ #MuktiDao… এবং অব্শ্যই ধন্যবাদ @imdevadhikari and also @nilayanofficial তাঁদের পূর্ণ সমর্থনের জন্য!’

ইশা তাঁর ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গে তাঁর অভিনয় জগতের সহশিল্পী থেকে ভক্তরা মন্তব্য করেছেন কমেন্ট বাক্সে। ভরিয়েছেন লাল হৃদয়ের ইমোজি দিয়ে। সোহিনী সরকার লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন, তো সন্দীপ্তা সেন ইমোজি সহ লিখেছেন, ‘পাঠিয়ে দিয়েছিস তো’। কাছের মানুষ ছবিতে রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়। তিনি লিখেছেন, ‘আমি এর জন্য অপেক্ষা করছি, তুমি রক’, সঙ্গে লাল হৃদয়, চুমু আর আগুনের ইমোজিতে ভরিয়েছেন তিনি। ইশাও উত্তর দিতে দেরি করেননি সুস্মিতার ভালবাসার। চোখ বন্ধ বাঁদর, আদর আর লাল হৃদয়ের ইমোজিতে দিয়েছেন নিজের উত্তর।

জনৈক ভক্ত ইশার গানের ঝলক শুনে মুগ্ধ। তিনি লিখেছেন, ‘মন ছুঁয়ে গেল আরেকবার দিদি…খুব সুন্দর..কি সুন্দর কণ্ঠ তোমার.. আমরা সকলেই তোমার এই সুন্দর কণ্ঠে মোহিত..দারুন’। এর আগে ইশা তাঁর ছবি সোয়েটা-এর গান ‘প্রেমে পড়া বারণ’ গানটি নিজের ইনস্টালাইভে গেয়েছিলেন। এক ভক্ত সেটা মনে করিয়ে দিয়ে মন্তব্য করেছেন, ‘আমার মনে আছে আপনার ইন্সটা লাইভ সেশনের একটিতে আপনি প্রথম দিকে প্রেমে পড়া বারণ গান গেয়েছিলেন।সেই থেকে এরকম কিছুর জন্য অপেক্ষা করছিলাম! ইউটিউব এবং অন্য সব সঙ্গীতের প্ল্যাটফর্মে এটি প্রকাশ করার জন্য অনুরোধ করছি!’

ইশা ভার্সেস ইশা এই বছর পুজোতে। গত বছর পুজোতে মুক্তি পাওয়া ‘গোলন্দাজ’ ছবিতে ইশা প্রথমবার দেব-এর বিপরীতে অভিনয় করেন। আবার এই বছর ‘কাছের মানুষ’ ছবিতে দুইজনে স্ক্রিন শেয়ার করবেন। এবার পুজোয় আরও একটি ছবি মুক্তি পাচ্ছে তাঁর। প্রায় বছর চার পর সোনাদা, আবির, ঝিনুক ফিরছে পর্দায় ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ ছবি নিয়ে। দুটো ছবিই পঞ্চমী অর্থাৎ ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে। দুটো ছবির জন্য দুই রকম প্রচারে আপাতত ব্যস্ত ইশা।