Tollywood Divas: ওজন ঝরিয়ে টালিগঞ্জের এই নায়িকারা নিজেদের সৌন্দর্যকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন

Tollywood Divas: সুন্দর হওয়ার জন্যই নয়, নিজেদের ফিট রাখতে ওজন কমানো জরুরি, এই কথাটা সকলেই জানেন, নিজেদের ফিট রাখতে তাই নিয়মিত শরীরচর্চার সঙ্গে স্বাস্থ্যকর খাদ্যাভাসও করা চাই। টালিগঞ্জের নায়িকারা দিয়েছেন সেই দিকেই মন।

Tollywood Divas: ওজন ঝরিয়ে টালিগঞ্জের এই নায়িকারা নিজেদের সৌন্দর্যকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 31, 2022 | 3:29 AM

সুন্দর হওয়ার জন্যই নয়, নিজেদের ফিট রাখতে ওজন কমানো জরুরি, এই কথাটা সকলেই জানেন, নিজেদের ফিট রাখতে তাই নিয়মিত শরীরচর্চার সঙ্গে স্বাস্থ্যকর খাদ্যাভাসও করা চাই। টালিগঞ্জের নায়িকারা দিয়েছেন সেই দিকেই মন। চিরাচরিত ডায়েটে না গিয়ে নিজেদের মতো করে খাদ্যাভাস করছেন তাঁরা। এমন অনেক নায়িকা রয়েছেন, যাঁরা আবার সেদ্ধ নয়, একেবারে স্বাদযুক্ত খাবার তালিকায় রেখেছেন প্রতিদিনের ডায়েট মেনুতে।  সেই তালিকায় যাঁর নাম সবার আগে আসবে, তিনি রাইমা সেন। কার্বহাইড্রেড বাদ দিয়ে তিনি সব রকম খাবারই খাওয়া পছন্দ।  রাইমা একটি স্বাস্থ্যকর খাদ্য তালিকা অনুসরণ করেন। যেখানে পুষ্টিকর, সুস্বাদু খাবার থাকে ডায়েটে। মূলত মাছ, চর্বিহীন মাংস, শাকসবজি, ফল, বাদাম, বীজ এবং লেবুর মতো খাবারের উপর জোর দেন তিনি। এমনকি রাইমা সাধারণের কাছে যে ভুল ধারণাগুলো রয়েছে, তা সরিয়ে কুসুমসহ পুরো ডিমও খান।

ঐন্দ্রিলা সেন

ঐন্দ্রিলা সেন একেবারে নিজের ওজন কমিয়ে স্লিম হয়েগিয়েছেন। এর জন্য তিনি প্রথমেই যে কাজটি করেছেন তা হল রান্নাঘর থেকে জাঙ্ক ফুড ফেলে দিয়েছেন। সেখানে এখন ঢুকেছে প্রচুর ফল আর শাকসবজি।

মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী দুগ্ধজাত খাবার, গ্লুটেন, চিনি এবং ক্যাফেইন কমিয়ে দিয়েছেন তাঁর খাদ্য তালিকা থেকে। এছাড়া স্বাভাবিক ডায়েটের সঙ্গে কার্ডিও ট্রেনিং নিচ্ছেন। সঙ্গে শক্তি বাড়ানোর প্রশিক্ষণও নিচ্ছেন। এর জন্য সপ্তাহে ছয় থেকে সাত দিনই নিজেকে জিমে ব্যস্ত রাখেন নায়িকা-সাংসদ।

দর্শনা বণিক

দর্শনা বণিক। এমনিতে ছিপছিপে। কিন্তু তাও নিজেকে ফিট রাখতে কার্ডিও, সার্কিট ট্রেনিং পাইলেটস ওয়ার্কআউটগুলোতে নজর দেন৷ তিনি ব্রকলি, ফুলকপি, বাঁধাকপির মতো সবজি তাঁর ডায়েটের তালিকায় থাকে। কারণ এগুলোতে প্রচুর পরিমাণে ফাইবার রয়েছে, সঙ্গে খুব ভাল পেট ভরার কাজও করে।

সায়ন্তনী গুহ ঠাকুরতা

সায়ন্তনী গুহ ঠাকুরতা। টেলিভিশন থেকে এখন তাঁকে ডিজিটাল মাধ্যমে দেখা যাচ্ছে বেশি। তাঁর বিশ্বাস, দিনের বেলা নিয়মিত খাবার খেলে দ্রুত হারে ক্যালোরি পোড়াতে সাহায্য করে। চর্বিযুক্ত খাবার, তথা স্ন্যাক্স আর মিষ্টি খাবারের ইচ্ছেগুলোও কম করে।  তিনি প্রচুর ফল এবং শাকসবজি খান, কারণ এতে ক্যালোরি এবং চর্বি কম থাকে এবং ফাইবার বেশি থাকে।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla