RG KAR Case:যুবভারতীর সামনে পুলিশের অকথ্য অত্যাচার, গুরুতর জখম শ্রাবন্তী-মধুমিতার পোশাকশিল্পী

Tollywood: আরজি কর কাণ্ডের প্রতিবাদ জারি। একের পর এক প্রতিবাদের চিত্র দেখা যাচ্ছে। রবিবার এক ভয়ঙ্কর পরিস্থিতির সাক্ষী থেকেছে গোটা শহর। মোহনবাগান-ইস্টবেঙ্গলের ডার্বি ম্যাচ বাতিল করা হয় তিলোত্তমার ন্যায় বিচারের প্রতিবাদে। যে প্রতিবাদে সোচ্চার হয়েছিলেন ইস্টবেঙ্গল-মোহমবাগানের সমর্থক থেকে শহরের জনপ্রিয় বেশ কিছু মুখ। প্রতিবাদ জানাতে রবিবার যুবভারতী অঞ্চলে গিয়েছিলেন শ্রাবন্তী, মধুমিতাদের পোশাকশিল্পী। সেখানে গিয়েই যা হাল হল...

RG KAR Case:যুবভারতীর সামনে পুলিশের অকথ্য অত্যাচার, গুরুতর জখম শ্রাবন্তী-মধুমিতার পোশাকশিল্পী
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2024 | 7:48 PM

আরজি কর কাণ্ডের প্রতিবাদ জারি। একের পর এক প্রতিবাদের চিত্র দেখা যাচ্ছে। রবিবার এক ভয়ঙ্কর পরিস্থিতির সাক্ষী থেকেছে গোটা শহর। মোহনবাগান-ইস্টবেঙ্গলের ডার্বি ম্যাচ বাতিল করা হয় তিলোত্তমার ন্যায় বিচারের প্রতিবাদে। যে প্রতিবাদে সোচ্চার হয়েছিলেন ইস্টবেঙ্গল-মোহমবাগানের সমর্থক থেকে শহরের জনপ্রিয় বেশ কিছু মুখ। সেই সঙ্গে এ দিন টেকনিশিয়ান স্টুডিয়ো থেকে পথে নেমেছিলেন টলিপাড়ার তারকারাও।

জানেন কি প্রতিবাদ মিছিলে পথে নেমে রীতিমতো পুলিশের লাঠিও খেতে হল টলিপাড়ার এক পোশাক শিল্পীকে। রবিবার যুবভারতী প্রাঙ্গনে আর পাঁচ জনের মতো আরজি কর কাণ্ডের প্রতিবাদে পথে নেমেছিলেন তিনি। কিন্তু তার ফল স্বরূপ যে এমন অবস্থা হবে সেটা বুঝতে পারেননি। কে সেই পোশাকশিল্পী? সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সায়ন্তিকা বন্দোপাধ্যায়-সহ অনেকেই তাঁর ডিজাইন করা পোশাকে সেজেছেন। তিনি হলেন সন্দীপ জয়সওয়াল।

ইদানীং টলিপাড়ায় তাঁর বেশ নামডাক। ৯ অগস্ট আরজি করে ঘটে যাওয়া ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন তিনি। কিন্তু এই প্রতিবাদ জানানোর জন্য যে বিছানায় শুয়ে থাকতে হবে একটা দিন সেটা তিনি বুঝতে পারেননি। যদিও এই ঘটনার পরেও যে তিনি প্রতিবাদ থামিয়েছেন তেমনটা নয়।

TV9 বাংলার তরফে যোগাযোগ করা হয় সন্দীপের সঙ্গে। তিনি বলেন,”সবটাই তো দেখেছেন কী পরিস্থিতি হয়েছিল। আমি গিয়েছিলাম প্রতিবাদ জানাতে। সেখানে পুলিশ আনতাবড়ি লাঠি চালায়। আমার পিঠে কোমরে, পিছনে মেরেছে। খুবই ব্যথা। ওষুধ খেয়েছি। শুয়ে আছি। কিন্তু তা বলে আমি দমে যাব না। সুস্থ হয়ে আবার পথে নামব। প্রতিবাদ থামাব না। ন্যায় বিচারের জন্য আমি লড়াই করে যাব।” শুধু সন্দীপ নয়, প্রত্যেক তারকার মুখে একটাই বুলি। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে এই ন্যায় বিচারের দাবি। দোষী যেন শাস্তি পায় এই একটাই লক্ষ তাঁদের। এই প্রতিবাদের ভবিষ্যত্‍ যে ঠিক কী সেই উত্তর দেবে সময়।