রোশনের ফ্যানক্লাব! ‘কিচ্ছু জানতাম না, আমি সারপ্রাইজড’, বললেন শ্রাবন্তীর স্বামী

ফ্যানক্লাবের বয়স ১ দিনও পার হয়নি। তবে ইতিমধ্যেই সেখান থেকে পোস্ট হয়েছে রোশনের ১২টি ছবি।

রোশনের ফ্যানক্লাব! 'কিচ্ছু জানতাম না, আমি সারপ্রাইজড', বললেন শ্রাবন্তীর স্বামী
রোশন সিং। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 6:27 PM

নুসরত জাহানের ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈনের ফ্যানক্লাব গঠিত হয়েছিল মাসখানেক আগে। এ বার সেই দলে জায়গা করে নিলেন শ্রাবন্তীর স্বামী রোশন সিংও। রোশনেরও ফ্যানক্লাব গঠিত হল ইনস্টাগ্রামে। যদিও কে করেছে সে ব্যাপারে তাঁর কোনও ধারণাই নেই বলে টিভিনাইন বাংলাকে জানালেন রোশন।

ফ্যানক্লাবের বয়স ১ দিনও পার হয়নি। তবে ইতিমধ্যেই সেখান থেকে পোস্ট হয়েছে রোশনের ১২টি ছবি। বিভিন্ন মুহূর্তে রোশন আটকা পড়েছে তাঁর ফ্যানের কোলাজে। প্রোফাইলের বায়োতে লেখা, এক মিষ্টি ছেলে রোশন, যে বডি বিল্ডিং করতে খুব ভালবাসে। যাঁদের ইচ্ছে জয়েক করতে পারেন।” টিভিনাইন বাংলার কাছে এই খবর শুনে বেশ উচ্ছ্বসিত রোশন। বললেন, “আমি বুঝতেই পারছি না কে তৈরি করল। আমি নিজেই বেশ অবাক হয়ে যাচ্ছি।” জানিয়েছিলেন, সেই ফ্যানের কীর্তিতে মুগ্ধ হয়ে তাঁকেও ফলোব্যাক করবেন ইনস্টায়। রোশন কথা রেখেছেন, তাই করেছেন তিনি।

রোশন সিং ও নিখিল জৈন– নিজ নিজ ক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত হলেও ব্যক্তিগত জীবনে সেলেব যোগের কারণে তাঁরা বিগত কয়েক বছর ধরে লাইললাইটে। সেই যোগ ছিন্ন হওয়ার পথে, তবু নেটিজেন মহলে তাঁরা আজ পরিচিত। সেই সুবাদেই কি এই ফ্যানক্লাব। ‘শ্রাবন্তীর স্বামী’ অথবা ‘নুসরতের সঙ্গী’ এই তকমা ছাড়াও ক্রমশ নিজ পরিচয়ে পরিচিত হচ্ছেন ওঁরা?