বড় পর্দায় বেলা বোস, পরিচালক অঞ্জন দত্ত, বেলার ভূমিকায় কে?

শোনা যাচ্ছিল বেলা বাছাইয়ের নিরিখে অনেকটাই এগিয়ে আছেন অভিনেত্রী পার্নো মিত্র। রঞ্জনা ...তে তিনিই ছিলেন মুখ্য চরিত্রে।

বড় পর্দায় বেলা বোস, পরিচালক অঞ্জন দত্ত, বেলার ভূমিকায় কে?
রঞ্জনা ম্যাজিক কি আবার ফিরবে?

বিচ্ছেদের গান– অথচ তাতে মিশে আছে একগুচ্ছ প্রেমের প্রলেপ, লেগে আছে নতুন ভাবে বাঁচার কাতর আর্তি… ২৪৪১১৩৯- সাত ডিজিটের ওই নম্বর আজও মনে বাড়ায় আবেগের স্পন্দন। ফিরিয়ে দেয় একগুচ্ছ নস্টালজিয়া।

অঞ্জন দত্তের কাল্ট গান ‘বেলা বোস’ যে বড় পর্দায় আসছে তা নিশ্চয়ই এতদিএন আপনি জেনে গিয়েছেন। চড়চড় করে ফুটছে উত্তেজনার পারদ। ছবির নাম দেওয়া হয়েছে ‘বেলা বোসের জন্য’। প্রযোজক রানা সরকার। এই রানা সরকারের সঙ্গেই বেশ কয়েক বছর আগে জুটি বেঁধে অঞ্জন বানিয়েছিলেন ‘রঞ্জনা না আমি আর আসব না’- অঞ্জন দত্তের আরও এক বিখ্যাত গানের প্রথম লাইন নিয়ে ছবি। এ বার প্রশ্ন হল বেলার ভূমিকায় ভাবা হচ্ছে কাকে?

শোনা যাচ্ছিল বেলা বাছাইয়ের নিরিখে অনেকটাই এগিয়ে আছেন অভিনেত্রী পার্নো মিত্র। রঞ্জনা …তে তিনিই ছিলেন মুখ্য চরিত্রে। যদিও অঞ্জন দত্তের সঙ্গে তাঁর একটা সময় বেশ সুসম্পর্ক থাকলেও বিগত বিধানসভা নির্বাচনের পার্নোর বিজেপি-যোগ নিয়ে প্রকাশ্যে প্রতিবাদ জানিয়ে পোস্ট করেছিলেন অঞ্জন। তা নিয়ে বেশ কিছু দিন যাবৎ চলেছিল ‘ফেসবুক লড়াই’। তবে সূত্রের খবর, পেশাদারিত্বের খাতিরে পার্নোর নাম একেবারেই উড়িয়ে দিচ্ছেন না নির্মাতারা। তবে একই সঙ্গে উঠে আসছে হালফিলের আরও বেশ কিছু অভিনেত্রীর নাম। তাঁদের মধ্যে একজন আবার বর্তমানে ইন্ডাস্ট্রির বেশ কিছু পরিচালকের ‘অ্যাপেল অব দ্য আই’।

এ সবের মধ্যেই টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল প্রযোজক রানা সরকারের কাছে। রানা বলেন, “সবটাই এখনও প্রাথমিক স্তরে রয়েছে। বেলা বাছাইও চলছে। পার্নো রঞ্জনাতে ছিল তাই বেলার ক্ষেত্রে ওর নাম উঠে আসবে সেটা বেশ স্বাভাবিক। আরও বেশ কয়েকটি নাম নিয়ে আলোচনা চলছে। এখনই সিদ্ধান্ত নেওয়া হয়নি।” বেলা যেই হন না কেন, নস্টালজিয়া ফিরছে… নেটিজেনের কাছে এ যেন ‘চাকরি পাওয়া’র আনন্দ।

আরও পড়ুন-বিগবস ১৫: বেডরুমের প্রথম ছবি প্রকাশ্যে, প্রথম প্রতিযোগী হিসেবে নাম ফাঁস এক জনপ্রিয় গায়িকারও

Click on your DTH Provider to Add TV9 Bangla