Srabanti Chatterjee: ‘সন্তানসম ছেলের সঙ্গে এ কী’, রোম্যান্টিক ভিডিয়ো ফাঁস হতেই শ্রাবন্তীকে তুলোধনা

Srabanti Chatterjee: ট্রোল বরাবরই ঘিরে রাখে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। আবারও ট্রোল্ড হতে হল তাঁকে।

Srabanti Chatterjee: 'সন্তানসম ছেলের সঙ্গে এ কী', রোম্যান্টিক ভিডিয়ো ফাঁস হতেই শ্রাবন্তীকে তুলোধনা
শ্রাবন্তীকে তুলোধনা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 10:27 PM

ট্রোল বরাবরই ঘিরে রাখে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। আবারও ট্রোল্ড হতে হল তাঁকে। নেপথ্যে রয়েছে তাঁর কনের সাজে লুক। রূপটান শিল্পী রুদ্র সাহা শ্রাবন্তীর এক ব্রাইডাল ভিডিয়ো শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে শুধু শ্রাবন্তী একা নন, সঙ্গে ছিলেন এক পুরুষ মডেলও। কিন্তু ওই ভিডিয়োর মন্তব্য বাক্সে এমন সব কমেন্ট ভেসে এল যা দেখলে রীতিমতো আঁতকে উঠবেন আপনি। পুরুষ মডেলের সঙ্গে শ্রাবন্তীর রোম্যান্টিক মুহূর্ত দেখে কেউ টেনে আনলেন তাঁর ব্যক্তিগত জীবনের প্রসঙ্গও। একজন লিখলেন, “সন্তানের সমান বয়সী ছেলের সাথে বাসর ঘরের দৃশ্য। বউ হবার আর সখ গেলো না”। তবে অনেকেই আবার করেছেন গঠনমূলক সমালোচনা। আর এরকমই একজনের মন্তব্য,”বিয়ের সাজে শ্রাবন্তীকে অনেক দেখেছি। আর ভাল লাগে না।”

প্রসঙ্গত, কিছু দিন ধরেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন আবারও প্রেমে শ্রাবন্তী। বসন্তকালে নাকি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মনে আবারও ‘বসন্ত এসে গিয়েছে’। ইন্ডাস্ট্রিরই এক পরিচালকের সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। একসঙ্গে কফিশপে যাওয়া, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দু’জনের একসঙ্গে যাওয়া, ছবি তোলার বহর দেখে গসিপ কিছুতেই কমছে না। সেই গসিপেই আবার আগুন যোগ করেছে আরও এক খবর। পরিচালকের পরবর্তী প্যান ইন্ডিয়া ছবিতে শ্রাবন্তীই নায়িকা। আর সে কারণেই চলছে আরও আলোচনা। শ্রাবন্তী ব্যক্তিগত জীবন নিয়ে চুপ থাকেন, তাই এ ক্ষেত্রেও তিনি ‘স্পিক্টি নট’। অন্যদিকে পরিচালকের ঘনিষ্ঠ সূত্র টিভিনাইন বাংলাকে জানিয়েছেন,এ নাকি নেহাতই গুঞ্জন। কাজের প্রয়োজনে সৌজন্য সাক্ষাৎ ব্যতীত কিছু নয়। যদিও নিন্দুকেরা চুপিচুপি বলছেন, ‘সেদিন চৈত্রমাস, তোমার চোখেই…’।

অন্যদিকে দু’দিন আগেই শ্রাবন্তী ও রোশনের বিবাহ বিচ্ছেদের মামলায় নিয়েছে নতুন মোড়। ভারতীয় দন্ডবিধির ১২৫ ধারায় রোশনের বিরুদ্ধে যে খোরপোশের মামলা করেছিলেন শ্রাবন্তী, তাতে আপাতত স্থগিতাদেশ ছিল আদালত। এ দিন অর্থাৎ মঙ্গলবার আদালত তরফে এমনটাই জানানো হয়েছে। তবে মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারায় যে ‘পারজারি’ মামলা করেছিলেন রোশন, তা এখনও চলবে বলেই জানিয়েছে আদালত। রোশনের আইনজীবী টিভিনাইন বাংলাকে বলেন, “আদালত জানিয়েছে, পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খোরপোশের মামলায় স্টে অর্ডার দিয়েছে আদালত।”