‘বন্ধন’-এর শিশুশিল্পী অংশুর আজ জন্মদিন, এখন তিনি কী করছেন জানেন?

‘চার অধ্যায়’ নামের একটি ফিচার ফিল্মের কাজ কিছুদিন আগেই শেষ করেছেন অংশু। হাতে রয়েছে নতুন একটি শর্ট ফিল্ম।

‘বন্ধন’-এর শিশুশিল্পী অংশুর আজ জন্মদিন, এখন তিনি কী করছেন জানেন?
অনস্ক্রিন জিতের সঙ্গে অংশু।
Follow Us:
| Updated on: Feb 01, 2021 | 1:22 PM

২০০৪-এ মুক্তি পেয়েছিল জিৎ এবং কোয়েল মল্লিক অভিনীত ‘বন্ধন’। সে ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন অংশু বাচ (Anshu Bach)। আজ তিনি ২৬ বছরের যুবক। আজ তিনি বার্থডে বয়

এখন পুরোদস্তুর অভিনয় নিয়ে ব্যস্ত অংশু। অভিনয়কেই কেরিয়ার হিসেবে বেছে নিয়েছেন তিনি। তবে জন্মদিনে তেমন কোনও কাজ রাখেননি। কী প্ল্যান রয়েছে এই স্পেশ্যাল দিনে?

আরও পড়ুন, মেয়ের নামকরণ করেছিলাম ‘শাহিদা নীরা’… তাহলে তো ভয় পেয়ে ওর নাম পাল্টে দেওয়া উচিত ছিল: সুদীপ্তা চক্রবর্তী

অংশু বললেন, “সকালে এক বান্ধবী কেক নিয়ে এল। বিকেলবেলা ক্রিকেট খেলব। বাড়িতে বন্ধুরা আসবে সন্ধেবেলায়। মটরশুঁটির কচুরি, তরকারি, ফ্রাইড রাইস, পোলাও মা তৈরি করছে। আমাকে বলেছে, কিছু একটা ভাল হবে খেয়ে নিবি। আমার না হলেও আজকের দিনে বন্ধুদের ফেভারিট ডিশ তৈরি করে মা। খেয়ে আজ ওজন বাড়িয়ে নিই, কাল থেকে আবার এক্সসারসাইজ।”

Ansu

অংশু এখন যেমন। ছবি: ফেসবুকের সৌজন্যে।

‘চার অধ্যায়’ নামের একটি ফিচার ফিল্মের কাজ কিছুদিন আগেই শেষ করেছেন অংশু। হাতে রয়েছে নতুন একটি শর্ট ফিল্ম। ক্লাস টেন পর্যন্ত অভিনয় করার পর পড়াশোনার জন্য ছয় বছরের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। স্নাতক হওয়ার পর ফের অভিনয় শুরু করেন। ‘সাথীহারা’, ‘আলোয় ফেরা’, ‘অগ্নি’, ‘এম এল এ ফাটাকেষ্ট’র মতো ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে তাঁর। শিশুশিল্পী হিসেবে যতটা জনপ্রিয় হয়েছিলেন, এখনও তাঁর ততটাই সাফল্য কামনা করেন অনুরাগীরা।

আরও পড়ুন, ইমন-নীলাঞ্জনের বিয়ে, শুরু হল নতুন পথ চলা