ইমন-নীলাঞ্জনের বিয়ে, শুরু হল নতুন পথ চলা

আগামী ২ ফেব্রুয়ারি ইমন-নীলাঞ্জনের সামাজিক বিয়ে। কিন্তু সুরের বাঁধনে আজ থেকেই শুরু হল নতুন পথ চলা।

ইমন-নীলাঞ্জনের বিয়ে, শুরু হল নতুন পথ চলা
নবদম্পতি।
Follow Us:
| Updated on: Feb 01, 2021 | 12:19 PM

রবিবারের সকাল। লেক গার্ডেন্সের একটি নির্দিষ্ট ফ্ল্যাটে শাঁখ বাজছে ঘন ঘন। হাতে গোনা আত্মীয়-বন্ধুদের জমায়েত। মালা পরে হাসিমুখে চেয়ারে বসে রয়েছেন গায়িকা (singer) ইমন চক্রবর্তী (Iman Chakraborty) এবং সুরকার নীলাঞ্জন ঘোষ। আজ এই জুটির কাগুজে বিয়ে। অর্থাৎ রেজিস্ট্রি ম্যারেজ। খাতায়-কলমে আজ থেকেই বিবাহিত ইমন-নীলাঞ্জন।

কমলা-রানির মিশেলে কাতান বেনারসীতে সেজেছেন ইমন। সোনার গয়না এবং লাল টিপ সাজকে সম্পূর্ণ করেছে। নীলাঞ্জনের পরনে সাদা পাঞ্জাবি, পাজামা। মালা বদলের পর রেজিস্ট্রি করলেন তাঁরা। ইমনের বাবার চোখে জল। মায়ের ছবির সামনে দাঁড়িয়ে প্রণাম করলেন নব দম্পতি। মাকে আজ বড্ড মিস করছেন ইমন।

 

View this post on Instagram

 

A post shared by TV9 Bangla (@tv9_bangla)

২০১৯-এর সেপ্টেম্বরে আলাপ। ২০২১-এর জানুয়ারিতে বিয়ে। মাঝের এই সময়টা খুব বেশি বদল হয়নি তাঁদের। বরং একসঙ্গে অনেক নতুন কাজ শুরু করেছেন। একা একা সেই কাজ হত না বলে দাবি করলেন দু’জনেই। কমন ফ্যাক্টর বেড়াতে যাওয়া। এই একটা কাজে নাকি না নেই ইমন-নীলাঞ্জনের। এখন থেকেই বেড়াতে যাওয়ার জন্য আলাদা ফান্ড তৈরি করছেন বলে জানালেন।

আরও পড়ুন, ‘হুসন্ হ্য়ায় সুহানা…’, ২৫ বছর পরে একই গান গাওয়ার অভিজ্ঞতা শেয়ার করলেন চন্দনা দীক্ষিত

“নীলাঞ্জন আসলে আমাকে যেমন ভাবে বোঝে, তা আর কেউ বোঝে না। ও আমাকে কিছু কথা বলেছে, যা একমাত্র আমার বাড়ির লোকেরাই বলে”, শেয়ার করলেন ইমন। অন্যদিকে নীলাঞ্জনের কথায় ধরা পড়ল, বন্ধুত্বের কথা। আর ইমন রেগে গেলে প্রথমেই ‘সরি’ বলে দেওয়ার অভ্যেস নাকি ইতিমধ্যেই করে ফেলেছেন নীলাঞ্জন। হাসতে হাসতে শেয়ার করলেন সে কথাও।

আরও পড়ুন, ‘গানজীবন একটাই,… সুতোটা ছিঁড়ে দিলাম’, সোশ্যাল পোস্টে কী ইঙ্গিত দিলেন লোপামুদ্রা?

বন্ধুত্বের আবদার, নব দম্পতির খুনসুটি, প্রিয়জনেদের শুভেচ্ছায় তখন ভরে রয়েছে ঘর-বারান্দা। আগামী ২ ফেব্রুয়ারি ইমন-নীলাঞ্জনের সামাজিক বিয়ে। কিন্তু সুরের বাঁধনে আজ থেকেই শুরু হল নতুন পথ চলা।