‘গানজীবন একটাই,… সুতোটা ছিঁড়ে দিলাম’, সোশ্যাল পোস্টে কী ইঙ্গিত দিলেন লোপামুদ্রা?

নতুন কিছু শুরু করবেন কি এবার? ২৫ বছরের পুরনো লাটাই বলতেই বা কার কথা বলতে চাইলেন?

‘গানজীবন একটাই,... সুতোটা ছিঁড়ে দিলাম’, সোশ্যাল পোস্টে কী ইঙ্গিত দিলেন লোপামুদ্রা?
সঙ্গীতশিল্পী লোপামুদ্রা মিত্র।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jan 27, 2021 | 4:42 PM

তিনি সোজা কথার মানুষ। অন্তত গত দুই দশকের বেশি সময় ধরে তাঁকে সেভাবেই দেখছেন বাংলার দর্শক-শ্রোতা। তিনি অর্থাৎ সঙ্গীতশিল্পী লোপামুদ্রা মিত্র (Lopamudra mitra)। সেই স্পষ্ট কথার মানুষের ফেসবুক পোস্ট নিয়ে হঠাৎই কৌতূহলী হয়ে পড়েছেন অনুরাগীরা। ফেসবুক পোস্টে কী এমন লিখেছেন লোপামুদ্রা?

বুধবার সকালে ফেসবুকে একটি পোস্ট করেন লোপামুদ্রা। সেখানে লেখা হয়, ‘গানজীবন একটাই। নিজের আনন্দ হল শেষ কথা। সুতোটা ছিঁড়ে দিলাম। নতুন ঘুড়ি ওড়াবো। লাটাইটা ২৫ বছরের পুরনো।’ এর পরই এ নিয়ে বিভিন্ন জল্পনা শুরু হয়।

গানজীবন একটাই। নিজের আনন্দ হল শেষ কথা। সুতোটা ছিঁড়ে দিলাম। নতুন ঘুড়ি ওড়াবো।লাটাইটা ২৫ বছরের পুরোনো।

Posted by Lopamudra Mitra on Tuesday, January 26, 2021

তাহলে কি গান থেকে বিরতি নিলেন লোপামুদ্রা? সেই সুতো ছিঁড়ে দেওয়ার কথাই বোঝাতে চেয়েছেন? নতুন কিছু শুরু করবেন কি এবার? ২৫ বছরের পুরনো লাটাই বলতেই বা কার কথা বলতে চাইলেন?

লোপামুদ্রা নিজে অবশ্য এসব নিয়ে বিন্দুমাত্র বিচলিত নন। TV9 বাংলার ফোনের জবাবে বললেন, “আমি তো হুইমজিক্যাল। সেভাবেই পোস্ট দিয়েছি। আলাদা কোনও মানে নেই। বরং জীবনের গানের কথাই বলেছি। তবে নতুন কিছু ভাবছি। কিন্তু এখন এটুকুই বলতে পারব। এর বেশি কিছু এখনই ভাঙতে চাইছি না।”

আরও পড়ুন, ‘হুসন্ হ্য়ায় সুহানা…’, ২৫ বছর পরে একই গান গাওয়ার অভিজ্ঞতা শেয়ার করলেন চন্দনা দীক্ষিত

অর্থাৎ গান থেকে তিনি নিজেকে সরিয়ে নেবেন না, এটুকু স্পষ্ট করলেন লোপামুদ্রা। গানেই বাঁচবেন, শ্রোতাদের জন্য গান নিয়েই হয়তো নতুন ভাবনায় কিছু করতে চলেছেন শিল্পী। তার জন্য আর দিন কয়েকের অপেক্ষা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla