Ritwick Chakraborty: ‘তুমি অপরাজিতাদির সঙ্গে প্রেম করো’, নেটিজ়েনের প্রশ্নের কী জবাব দিলেন ঋত্বিক?

Aparajita Ghosh Das: ঋত্বিক ইদানিং সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাকটিভ। এটা-সেটা পোস্ট করেই চলেন তিনি। তাঁর হাতের প্রিয় পুতুল, তার পুত্রকে নিয়ে চলে পোস্ট। কখনও-সখনও সেই পোস্টের অংশ হন স্ত্রী অপরাজিতা ঘোষ দাসও।

Ritwick Chakraborty: 'তুমি অপরাজিতাদির সঙ্গে প্রেম করো', নেটিজ়েনের প্রশ্নের কী জবাব দিলেন ঋত্বিক?
ঋত্বিক এবং অপরাজিতা...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2022 | 3:27 PM

বাঙালি অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। দারুণ একজন অভিনেতা। কেবল আম জনতা নন, তারকারাও তাঁর ভক্ত। তাঁর প্রশংসা করেন সতীর্থরা। এমনকী, সিরিয়ররাও। তাঁর নামে করে মাঝেমধ্য়েই বাহবা দেন খোদ ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ঋত্বিক ইদানিং সোশ্য়াল মিডিয়ায় খুব অ্য়াকটিভ। এটা-সেটা পোস্ট করেই চলেন তিনি। তাঁর হাতের প্রিয় পুতুল, তার পুত্রকে নিয়ে চলে পোস্ট। কখনও-সখনও সেই পোস্টের অংশ হন স্ত্রী অপরাজিতা ঘোষ দাসও। এই যেমন আজই (২৮.০৯.২০২২) স্ত্রীকে নিয়ে একটি মিষ্টি পোস্ট শেয়ার করেছেন হৃত্বিক। কী আছে সেই ছবিতে?

ছবিতে আছেন মা দুর্গা। একচালার ছোট আকারের মায়ের বিগ্রহ। মাটি লেপে দেওয়া কেবল। মা রঙিন হননি, কোনও সাজ করেননি। সামনেই বেগুনি শাড়িতে কনে সাজে অপরাজিতা। ক্যাপশনে ঋত্বিক লিখেছেন, “আশ্বিনের শারদ প্রাতে, ফটোশুট দুগ্গার সাথে…”

ব্যাস এই পোস্ট করতেই কমেন্টের বন্যা ছুটেছে ঋত্বিকের পোস্টে। অভিনেতা কিন্তু সেই কমেন্টের কোনওটায়-কোনওটায় উত্তরও দিয়েছেন জমিয়ে। এক সিনেম্যাটোগ্রাফার লিখেছেন, “হ্যাঁ ফটোগ্রাফিটা অদ্ভুত, বুঝলাম না”। তাঁকে উত্তরে ঋত্বিক লিখেছেন, “আমিও ফটোগ্রাফি বুঝি না…”

একজন প্রশ্ন করেছেন, “তুমি অপরাজিতাদির সঙ্গে প্রেম করো”। ঋত্বিক উত্তরে সম্মতি জানিয়ে লিখেছেন, “হ্যাঁ ভাই…” সেই উত্তরে ৩৫জন রিয়্যাক্ট করেছেন।

২০০৭ সাল থেকে অভিনয় করছেন ঋত্বিক। নানা ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতাকে। সবক’টি চরিত্রের জন্যই তিনি বাহবা পেয়েছেন। ২০০৭ সালে যে ছবিতে অভিনয় মারফত ঋত্বিকের আত্মপ্রকাশ সেটি ‘পাগল প্রেমী’। ২০০৮ সালে অঞ্জন দত্তর ‘চলো লেটস গো’ ছবিতে অভিনয় করেছেন। তারপর ‘ক্রস কানেকশন’, ‘লে ছক্কা’, ‘শব্দ’, ‘নির্বাক’, ‘নগরকীর্তন’, ‘ভিঞ্চি দা’-এর মতো ছবিতে কাজ করেছেন। সম্প্রতি ঋত্বিক কাজ করেছেন ‘অনন্ত’, ‘তারকার মৃত্য়ু’, ‘ভূতপরী’, ‘কাবাড্ডি কাবাড্ডি’, ‘গু কাকু’, ‘রবীন্দ্র কাব্য রহস্য’র মতো ছবিতেও।