Sreelekha Mitra: ভয়ানক বিপদের মুখে শ্রীলেখা, তাঁর ভুয়ো ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পাঠানো হচ্ছে নোংরা ছবি

Sreelekha Mitra: সোমবার (২৭.০৬.২০২২) ফেসবুকে লগ ইন হয়ে ভুয়ো প্রোফাইলটির একটি স্ক্রিন শট শেয়ার করেছেন শ্রীলেখা।

Sreelekha Mitra: ভয়ানক বিপদের মুখে শ্রীলেখা, তাঁর ভুয়ো ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পাঠানো হচ্ছে নোংরা ছবি
শ্রীলেখা মিত্র ও তাঁর ফেক ইনস্টাগ্রাম প্রোফাইল।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2022 | 7:17 AM

হঠাৎ যদি দেখেন শ্রীলেখার এই ইনস্টাগ্রাম প্রোফাইলটি থেকে আপনাকে নোংরা ছবি পাঠানো হয়েছে, জানবেন সেটি অভিনেত্রী পাঠাচ্ছেন না। সেটি তাঁর ভুয়ো প্রোফাইল থেকে অন্য কেউ পাঠাচ্ছে। অভিনেত্রীকে কেউ বা কারা মানহানি করার চেষ্টা করছে। তেমনটাই দাবি করেছেন অভিনেত্রী ও পরিচালক শ্রীলেখা মিত্র। সোমবার (২৭.০৬.২০২২) ফেসবুকে লগ ইন হয়ে ভুয়ো প্রোফাইলটির একটি স্ক্রিন শট শেয়ার করেছেন শ্রীলেখা। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন, “আমার নাম নিয়ে এই অ্যাকাউন্ট থেকে আমার কনট্যাক্টসদের ফোন করা হচ্ছে, অশ্লীল ছবি পাঠানো হচ্ছে। প্লিজ় রিপোর্ট করুন সঙ্গে-সঙ্গে। আমার কেউ মানহানি করার চেষ্টা করছেন।”

এ আর নতুন কী! এর আগেও বহুবার বহু তারকাকেই এই সমস্যার সম্মুখীন হতে হয়েছে। তারকাদের একাধিক ফেক প্রোফাইল তৈরি হয় সোশ্যাল মিডিয়ায়। সেই সব প্রোফাইলে তারকাদের ছবি ও ভিডিয়ো আপলোড ব্যবহার করে চলে ‘নোংরামি’। এর আগেও বহু তারকা নালিশ জানিয়েছেন। পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়ের করেছেন। দোষী ধরা পড়ে শাস্তিও পেয়েছে।

কেবল অভিনয় নয়, শ্রীলেখা এখন পরিচালনাতেও মন দিয়েছেন। কিছুদিন আগেই শেষ হয়েছে তাঁর ‘এবং ছাদ’ স্বল্পদৈর্ঘ্যের ছবিটি। এখন আরও একটি ছবির কাজে হাত দিয়েছেন তারকা। গত বছর অনেকটাই ওঠানামা চলেছিল শ্রীলেখার জীবনে। একদিকে যেমন ভেনিসে তাঁর অভিনীত ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ স্ক্রিনিং হয়। মার্কিন মুলুকে তিনি সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নেন। অন্যদিকে বাবাকে হারান শ্রীলেখা। সারমেয় সন্তানদের নিয়ে তাঁর নিত্য লড়াই চলতেই থাকে। তবে প্রতিবারই সমস্ত সমস্যা কাটিয়ে ফেলেন শ্রীলেখা। এবারও তিনি পারবেন বলেই বিশ্বাস অনুরাগীদের।