Devlina Kumar: দু’বছর পর বিদেশে বেড়াতে গেলেন দেবলীনা, সঙ্গী কে?

Devlina Kumar: দেবলীনা লন্ডনে বেড়াতে গিয়েছেন। তাঁর সোশ্যাল মিডিয়ায় রয়েছে বেড়াতে যাওয়ার প্রমাণ। তিনি আপাতত রয়েছেন লন্ডনে।

Devlina Kumar: দু’বছর পর বিদেশে বেড়াতে গেলেন দেবলীনা, সঙ্গী কে?
দেবলীনা কুমার।

করোনা আতঙ্কের জন্য জীবন একেবারে থমকে গিয়েছিল গোটা পৃথিবীর। এখনও করোনা একেবারে মুক্ত নয়। তবুও ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে সব কিছুই। প্রায় দু’বছর বিদেশে বেড়াতে যেতে পারেননি এমন অনেকে আছেন। সেই তালিকায় ছিলেন অভিনেত্রী দেবলীনা কুমারও। দু’বছর বিদেশে বেড়াতে গেলেন তিনি।

দেবলীনা লন্ডনে বেড়াতে গিয়েছেন। তাঁর সোশ্যাল মিডিয়ায় রয়েছে বেড়াতে যাওয়ার প্রমাণ। তিনি আপাতত রয়েছেন লন্ডনে। তাঁর সঙ্গী স্বামী তথা অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। দু’জনে এনজয় করছেন ছুটির মুহূর্ত।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

অরিন্দম পরিচালিত ‘তীরন্দাজ শবর’-এ অভিনয় করেছেন দেবলীনা। কিছুদিন আগেই শেষ হল শুটিং। অরিন্দমের সঙ্গে কাজ করতে পেরে আপ্লুত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নিজের মনোভাব। চিত্রনাট্যের ছবি, অনস্ক্রিন তাঁর লুক এবং পরিচালক সহ অন্যান্য শিল্পীদের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছিলেন দেবলীনা। তিনি লিখেছিলেন, অরিন্দম শীলের মতো এত সুন্দর পরিচালক আগে দেখেননি। এই ছবিতে তাঁকে সুযোগ দেওয়ার জন্য পরিচালককে ধন্যবাদ জানিয়েছিলেন। তাঁর চরিত্রের নাম রুমকি। এই সুযোগ দেওয়ার জন্য অরিন্দমের কাছে আজীবন কৃতজ্ঞতা থাকবে তাঁর। সহশিল্পী দেবযানী চট্টোপাধ্যায় এবং নাইজেল আকারাকে ধন্যবাদ জানিয়েছিলেন। আর শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রতিবার কাজেই শেখার সুযোগ পান বলে জানিয়েছেন।

নাচ দেবলীনার প্রথম ভালবাসা। অনেক ছোট থেকে নাচের তালিম নিয়েছেন তিনি। রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ মেন্টরের ভূমিকা পালন করেছেন। টলি পাড়ায় নিজস্ব অভিনয়ের কাজ ছাড়াও দেবলীনা যে কারণে শিরোনামে থাকেন, তা হল তাঁর ফিটনেস। দেবলীনা এক কথায় ফুডি। সব রকম খাবার খেতে ভালবাসেন। খাওয়ার সঙ্গে কোনও রকম কম্প্রোমাইজ করেন না তিনি। কিন্তু ফিট থাকাটাও নিজের দায়িত্ব মনে করেন। ক্যামেরার সামনে তাঁর কাজ। তাই নিজেকে মেনটেন করেন নিয়মিত।

তবে দেবলীনা একা নন। তাঁর স্বামী অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ও ফিটনেস নিয়ে অত্যন্ত সচেতন। জিমে দিনের অনেকটা সময় কাটান দম্পতি। লকডাউনে জিম বন্ধ থাকায় সাইকেল নিয়ে দীর্ঘ পথ পাড়ি দেওয়া তাঁদের দৈনন্দিনের রুটিন ছিল। লকডাউন ডায়েরির সে সব ছবিও সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা। ফলে নিজেরা শুধু নন, বাকিদেরও ফিট থাকতে উৎসাহ দেন তাঁরা। ইদানিং ফের জিমে যাওয়া শুরু করেছেন। পাশাপাশি চলছে সাইকেল চর্চাও।

আরও পড়ুন, Tollywood News: ‘জগদম্বা’র চরিত্রে রোশনির বিদায়, এ বার কোন অভিনেত্রীকে দেখা যাবে?

Click on your DTH Provider to Add TV9 Bangla