মা কোয়েলের কোলে একরত্তি কবীর; জন্মাষ্টমীতে গোপাল সেজেছে সে

Janmasthami: ছেলে কবীরকে নিয়ে জন্মাষ্টমী পালন কোয়েলের। ছেলেকে পরিয়েছেন গোপালের জামা। মাথায় পরিয়েছেন ময়ুরের পালক।

মা কোয়েলের কোলে একরত্তি কবীর; জন্মাষ্টমীতে গোপাল সেজেছে সে
কোয়েল মল্লিক ও তাঁর ছেলে কবীর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2021 | 12:32 PM

ছেলে কবীরের সঙ্গে আজ দিনটা দারুণভাবে পালন করছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। আজ জন্মাষ্টমী। ছেলে কবীরের এক বছর পূরণ হয়েছে কিছুদিন আগে। কিছুদিন আগেই ছিল তার জন্মদিন।

গোপাল ঠাকুরের মতো ছেলেকে সাজিয়েছেন কোয়েল। এদিন যেমনভাবে বাচ্চাদের সাজিয়ে থাকেন মায়েরা। ঠিক সেই ভাবে। কবীরের এক মাথা কোঁকড়ানো চুল। পরিয়েছেন তার মেরুন রঙের পোশাক। ভগবান কৃষ্ণকে যে ধরনের পোশাক পরানো হয়। ছেলের মাথায় পরিয়েছেন সেরকমই ময়ুরের পালক। ঠিক যেন গোপালের রূপ নিয়েছে একরত্তি।

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

কোয়েলের বাপের বাড়ি, অর্থাৎ ভবানীপুরের আদিবাড়িতে ঘটা করে জন্মাষ্টমীর উৎসব পালন হচ্ছে সোমবার। প্রতিবারের মতো এবারও আয়োজনে কোনও কমতি রাখেনি মল্লিক বাড়ির সদস্যরা। সব আয়োজন করা হয়েছে। গোপালের জন্য তৈরি করা হয়েছে নানা ধরনের সুস্বাদু খাবার। তার উপর বাড়তি পাওনা কবীরের উপস্থিতি। এদিন মামা বাড়িতে বেশ ভালই আদর পাচ্ছে একরত্তি। মায়ের কোলে বসে ছবি তুলেছে সে। কোয়েলও সেজেছেন বেশ। হলুদ রঙের পোশাক পরেছেন, কানে পরেছেন রুপোর ঝুমকো। চুলে এলোমেলো করে খোঁপা বেঁধেছেন। তাঁকে দেখে বোঝাই যাচ্ছে নিজের থেকে বেশি ছেলেকে সাজাতে ব্যস্ত অভিনেত্রী।

ছেলের ছবি ও পুজোর আয়োজনের বেশ কিছু ছবি কোয়েল পোস্ট করেছেন নিজের ভেরিফায়েড সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। যদিও ছেলের মুখ দেখাননি কোনও ছবিতে। লাল রঙের মেঝে, ঠাকুর ঘরের আয়োজন দেখে বোঝাই যাচ্ছে জন্মাষ্টমী কেমন ভাবে পালন করা হবে। কোয়েল ক্যাপশনে লিখেছেন, “শুভ জন্মাষ্টমীর শুভেচ্ছা ও অভিনন্দন রইল।”

আরও পড়ুন: ১০ দিন নাগাল মিলবে না তাঁর; এমন কী করবেন শাহরুখ?