Ranieeta Dash: নিজের মতো করে বাঁচতে শিখিয়েছেন যিনি, শিক্ষক দিবসে তাঁকে শুভেচ্ছা রনিতার

Ranieeta Dash: রাজর্ষি দে পরিচালিত ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবির মাধ্যমে বড়পর্দায় ডেবিউ করবেন রণিতা। ছবি তৈরি। কিন্তু করোনা পরিস্থিতির কারণে এখনও মুক্তির দিন ঠিক হয়নি।

Ranieeta Dash: নিজের মতো করে বাঁচতে শিখিয়েছেন যিনি, শিক্ষক দিবসে তাঁকে শুভেচ্ছা রনিতার
রনিতা দাস।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 11:13 PM

ক্যালেন্ডার মেনে আজ শিক্ষক দিবস। যদিও আলাদা করে নির্দিষ্ট দিন ধরে কাউকে ভালবাসা বা সম্মান দেখানোর কারণ খুঁজে পান না অনেকে। আবার কারও কাছে এই দিন নির্দিষ্ট করে সেলিব্রেশন ভারী মজার। ঠিক যেমন অভিনেত্রী রনিতা দাস। শিক্ষক দিবসে এমন একজন মানুষকে শ্রদ্ধা, ভালবাসা, শুভেচ্ছা জানিয়েছেন তিনি নাকি রনিতাকে নিজের মতো করে বাঁচতে শিখিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী দামিনী বেণী বসুর সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন রনিতা। ক্যাপশনে লিখেছেন, ‘ছোটবেলা থেকে আমার প্রথম শিক্ষক মা। তারপর বাবা, তারপর অনেক গুরুজন, ভালোবাসার মানুষ যাদের থেকে আমি জীবনে চলার পথে অনেক কিছু শিখেছি, এখনও শিখি….তাদের প্রতি আমি কৃতজ্ঞ। কিন্তু বেণী দি আমায় নিজের মতো করে বাঁচতে শিখিয়েছে….। যখন আমি নিজেকে ভুলে যাই…তখন ঠিক সামনে এসে আমাকে আবার হাতে করে সঠিক জায়গায় ফিরিয়ে আনে। খুব ভয় পাই, বকা খাই, কিন্তু বড্ড ভালবাসি…।’

View this post on Instagram

A post shared by Ranieeta Dash (@ranieeta_dashofficial_)

রাজর্ষি দে পরিচালিত ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবির মাধ্যমে বড়পর্দায় ডেবিউ করবেন রণিতা। ছবি তৈরি। কিন্তু করোনা পরিস্থিতির কারণে এখনও মুক্তির দিন ঠিক হয়নি। রাজর্ষির পরিচালনায় ‘মায়া’ ছবির শুটিংও শেষ করেছেন তিনি। ফের টেলিভিশনে ফিরবেন কি না, সে বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেননি অভিনেত্রী। নিজেকে ক্রমাগত গ্রুম করতে থাকেন তিনি। টেলিভিশন, টলিউড বা ওয়েব- যে মাধ্যমেই সুযোগ আসুক না কেন, যাতে নিজের সেরা পারফরম্যান্স দিতে পারেন, সে চেষ্টা করেন।

অন্যদিকে অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী ওয়েব সিরিজ পরিচালনা করছেন। নাম ‘খেলা শুরু’। এই সিরিজে রয়েছেন তাঁর অফস্ক্রিন প্রেমিকা রনিতাও। রয়েছেন ইন্দ্রাশিস রায়ও। দিন কয়েক আগে বন্ধুকে শুভেচ্ছা জানিয়েই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে অভিনেত্রী পায়েল দে লিখেছেন, “একসঙ্গেই প্রায় কেরিয়ার শুরু করেছিলাম আমরা। নিজেদের পেশায় নানা রকম চরাই- উতরাইয়ের মধ্যে দিয়ে গিয়েছি আমরা। ১৬ বছর লেগে গেল আমার রুপোলী পর্দায় ব্রেক পেতে… আর তুমি, আমার বন্ধু… প্রথমে অভিনেতা এখন পরিচালক… ভীষণ খুশি তোমার জন্য।” পায়েল আরও যোগ করেন, “রনিতা ও তোমাকে আমার শুভেচ্ছা এই নতুন জার্নির জন্য। আরও উজ্জ্বল হও। দুজনকেই ভালবাসি।”

অন্যদিকে পায়েলের পোস্টের কমেন্ট বক্সে উত্তরও দিয়েছেন সৌপ্তিক। তিনি লিখেছেন, “বহু বছর বছর পর আমরা আবার এক ফ্রেমে। আমার এই নতুন জার্নিতে পাশে থাকার জন্য ধন্যবাদ। পুরনো দিন মনে করিয়ে দিলে।” ‘খেলা শুরু’ সিরিজটি নয় পর্বের। তাতে রয়েছে সাসপেন্স-হরর টাচও। ইন্দ্রাশিস-রণিতা ছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়, অসীম রায় চৌধুরী সহ অনেকেই।

আরও পড়ুন, গ্রুপফি তুললেন আরতুরিতো, ফ্রেমে মানি হাইস্ট-এর কোন অভিনেতাদের রাখলেন?